• বুধবার, ১৭ আগস্ট ২০২২, ২ ভাদ্র ১৪২৯  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধর্ষণ মামলা থেকে বেঞ্জমিন মেন্ডির জামিন

  ক্রীড়া ডেস্ক

০৯ জানুয়ারি ২০২২, ১৮:০৮
বেঞ্জামিন মেন্ডি (ছবি: সংগৃহীত)

পাঁচ নারীর আনা সাত ধর্ষণ ও এক যৌন হয়রানির অভিযোগে শর্তসাপেক্ষে জামিন পেয়েছেন অভিযুক্ত বেঞ্জামিন মেন্ডি। চলতি মাসের ২৪ জানুয়ারি পর্যন্ত মুক্ত থাকবেন ফরাসি বিশ্বকাপজয়ী ও ম্যানচেস্টার সিটির এই ডিফেন্ডার।

গত শুক্রবার সন্ধ্যায় (৭ জানুয়ারি) পাসপোর্ট জমা রাখার শর্তে মেন্ডিকে জামিন দেন ইংল্যান্ডের একটি আদালত। গত বছর আগস্টের ২৪ তারিখে তাকে গ্রেফতার করে পুলিশ। ১৩৪ দিন জেলে কাটিয়েছেন সাবেক মোনাকো ডিফেন্ডার।

জানুয়ারির ২৪ তারিখ ফ্রেঞ্চ বিশ্বকাপজয়ী তারকার পরবর্তী শুনানি জারি করেছেন আদালত। ২৭ বছর বয়সী মেন্ডির বিরুদ্ধে একাধিক ধর্ষণ ও যৌন অত্যাচারের আটটি অভিযোগ রয়েছে।

মেন্ডিকে ছাড়াই প্রিমিয়ার লিগে নিজেদের চূঁড়ায় তুলেছে গার্দিওলার শিষ্যরা। ২১ ম্যাচে ১৭ জয়ে ৫৩ পয়েন্ট সিটিজেনদের। লিগ টেবিলের দুইয়ে থাকা চেলসি (৪৩) তাদের থেকে ১০ পয়েন্ট পিছিয়ে।

ফ্রান্সের বিশ্বকাপ জয়ী দলে রক্ষণভাগের অন্যতম তারকা ছিলেন মেন্ডি। ২০১৯ সালে ৫২ মিলিয়ন ইউরোতে মোনাকো থেকে ম্যান সিটিতে পাড়ি জমিয়েছিলেন তিনি। ফ্রান্স জাতীয় দলের হয়ে ১০টি ও সিটিজেনদের হয়ে ৭৫টি খেলেছেন মেন্ডি। নির্দোষ প্রমাণিত না হওয়া পর্যন্ত তার খেলাতে নিষেধাজ্ঞা দিয়েছে ম্যান সিটি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো. তাজবীর হোসাইন  

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড