• শুক্রবার, ২৮ জানুয়ারি ২০২২, ১৪ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার করোনায় আক্রান্ত পিএসজির ডি মারিয়া-ড্রাক্সলার

  ক্রীড়া ডেস্ক

০৭ জানুয়ারি ২০২২, ১৬:৩২
ডি মারিয়া (বাঁয়ে) ও জুলিয়ান ড্রাক্সলার (ডানে) (ছবি: সংগৃহীত)

করোনার তান্ডবে জেরবার হতে বসেছে প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) অবস্থা। লিওনেল মেসির সুস্থ হয়ে ওঠার দিনই কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছেন দলটির আনহেল ডি মারিয়া ও জুলিয়ান ড্রাক্সলার।

গত রবিবার মেসিসহ একসঙ্গে চার খেলোয়াড়ের প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানিয়েছিল পিএসজি। পরে গত রোববার মেসি সেরে উঠেছেন বলে বিবৃতি দেয় ক্লাবটি। তবে এদিনই পরে আলাদা বিবৃতিতে দুই মিডফিল্ডার দি মারিয়া ও ড্রাক্সলার আক্রান্ত বলে নিশ্চিত করেছে পিএসজির ক্লাবটি।

নতুন আক্রান্ত দুজনকে আইসোলেশনে রাখা হয়েছে বলেও জানানো হয়েছে। আগে থেকেই আইসোলেশনে আছেন সপ্তাহের শুরুতে পজিটিভ হওয়া ডিফেন্ডার হুয়ান বের্নাত, গোলরক্ষক সের্হিও রিকো ও মিডফিল্ডার নাতোঁ।

মৌসুমের এই ব্যস্ত সময়ে এই দুজনকে হারানো পিএসজির জন্য বড় ধাক্কা হতে পারে। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে ১৬ ম্যাচে তিনটি গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে পাঁচটি করিয়েছেন আর্জেন্টিনার ডি মারিয়া। আর ১৪ ম্যাচে দুটি করে গোল করেছেন ও করিয়েছেন জার্মান মিডফিল্ডার ড্রাক্সলার।

ফ্রেঞ্চ লিগ ওয়ানে ১৯ ম্যাচে ১৪ জয় ও চার ড্রয়ে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। দ্বিতীয় স্থানে থাকা নিসের চেয়ে ১৩ পয়েন্টে এগিয়ে রয়েছে তারা। আগামী রবিবার (৯ জানুয়ারি) ফ্রেঞ্চ লিগ ওয়ানে পরের ম্যাচে অলিম্পিক লিওঁর মুখোমুখি হবে মাওরিসিও পচেত্তিনোর দল।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড