• সোমবার, ২৪ জানুয়ারি ২০২২, ১০ মাঘ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কেপটাউন টেস্টে ফিরছেন কোহলি, ইঙ্গিত দ্রাবিড়ের

  ক্রীড়া ডেস্ক

০৭ জানুয়ারি ২০২২, ১৩:০৫
বিরাট কোহলি (ছবি: সংগৃহীত)

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্ট শুরুর আগ মুহূর্তে চোটে ছিটকে গিয়েছিলেন বিরাট কোহলি। যে কারণে জোহানেসবার্গ টেস্টে খেলা হয়নি ভারতের টেস্ট অধিনায়কের। তবে কেপটাউন টেস্টে দলে ফিরছেন তিনি, এমনটাই ইঙ্গিত দিয়েছেন প্রধান কোচ রাহুল দ্রাবিড়।

জোহানেসবার্গে টস করতে নামার কথা ছিল কোহলির। তবে সেদিন টস করতে আসেন সহ-অধিনায়কের দায়িত্ব পাওয়া লোকেশ রাহুলকে। জানা যায়, পিঠের চোটের কারণে দ্বিতীয় টেস্টে খেলবেন না কোহলি। তার বদলে অধিনায়কত্ব করবেন রাহুল।

কোহলি বদলি হিসেবে দ্বিতীয় টেস্টে সুযোগ পেয়েছিলেন হানুমা বিহারি। দ্বিতীয় ইনিংসে অপরাজিত ৪০ রানের ইনিংস খেলেছিলেন তিনি। তবে কেপটাউনে কোহলি ফিরলে জায়গা হারাতে হবে তাকে। এদিকে কোহলি দ্রুতই সেরে উঠছেন বলে জানিয়েছেন ভারতের প্রধান কোচ।

দ্রাবিড় বলেন, ‘আমার মনে হয় পুরোপুরি সুস্থ হয়ে উঠবে। শেষ কয়েক দিন ধরে ট্রেনিং করছে। দৌড়ানো শুরু করেছে। নেটে থ্রো ডাউনের সাহায্যে ব্যাট করেছে শেষ দু’দিন। এখন তাকে নিয়ে আমি নামব।’

তিনি, ‘কেপটাউনের আগে আরও দু’টো নেট সেশন পাবে। তা ছাড়া এখনও চার দিন পরে খেলা। আমি আশা করছি, ও (কোহলি) খেলবে। ফিজ়িওর সঙ্গে এখনও আলোচনা করিনি। কিন্তু ওর সঙ্গে কথা বলে মনে হল, খুব একটা সমস্যা নেই।’

জোহানেসবার্গে ইনজুরিতে পড়েছেন মোহাম্মদ সিরাজ। ডানহাতি এই পেসার ফিট না হলে কেপটাউনে দেখা যেতে পারে ইশান্ত শর্মা কিংবা উমেশ যাদবকে। আগামী ১১ জানুয়ারি মাঠে গড়াবে সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট। একটি করে ম্যাচ জেতায় সিরিজ ১-১ এ সমতায় রয়েছে।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড