• বৃহস্পতিবার, ২০ জানুয়ারি ২০২২, ৬ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

এবার করোনায় আক্রান্ত গার্দিওয়ালা

  ক্রীড়া ডেস্ক

০৬ জানুয়ারি ২০২২, ১৯:২৪
পেপ গার্দিওয়ালা (ছবি: সংগৃহীত)

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওয়ালা। সে কারণে এফএ কাপের তৃতীয় রাউন্ডের ম্যাচে সুইডন টাউনের বিপক্ষে ম্যান সিটির ডাগআউটে থাকতে পারবেন না এই স্প্যানিশ কোচ। এদিকে করোনা পরীক্ষায় পজিটিভ হয়েছেন বার্নলির কোচ শেন ডাইচ। গার্দিওয়ালার মতো হাডার্সফিল্ড টাউনের বিপক্ষে ম্যাচে ডাগআউটে থাকতে পারবেন না তিনিও।

গত মঙ্গলবার (৪ জানুয়ারি) করোনার পরীক্ষার জন্য নমুনা জমা দিয়েছিলেন গার্দিওয়ালা ও ডাইচ। সেই পরীক্ষার ফলে পজিটিভ হলেন এই দুজন।

শুক্রবার সুইডন টাউনের বিপক্ষে ম্যাচের আগে কোয়ারেন্টিনে রয়েছে ম্যানসিটির মোট ২১ জন সদস্য। যার মধ্যে গার্দিওয়ালাসহ সিটির সাত জন ফুটবলার রয়েছেন। যদিও এই ম্যাচটি মাঠে গড়ানো নিয়ে কোনো ধরনের শঙ্কার কথা জানায়নি ম্যান সিটি কর্তৃপক্ষ।

জানা গেছে, গার্দিওয়ালার অনুপস্থিতিতে সিটির ডাগআউট সামলাবেন সহকারী কোচ রোডোল্ফো বরেল।

ইউরোপে করোনার নতুন ঢেউয়ে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএল)। করোনার কারণে এখন পর্যন্ত স্থগিত হয়েছে ইপিএলের মোট ১৭টি ম্যাচ।

গত সোমবার (৩ জানুয়ারি) ইপিএল কর্তৃপক্ষ জানিয়েছিল, ২৭ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি পর্যন্ত লিগ সংশ্লিষ্টদের মোট ১৪, ২৫০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে পজিটিভ এসেছে ৯৪টি।

এছাড়া তার আগের সপ্তাহে রেকর্ড পজিটিভ রেজাল্ট এসেছিল ১০৪টি। এমতাবস্থায় ইপিএলের ম্যাচগুলো কতদিন অব্দি চালিয়ে নেওয়া যায় সেটিই এখন দেখার অপেক্ষা।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড