• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফুরফুরে মেজাজে ক্রাইস্টচার্চে পৌঁছাল বাংলাদেশ দল

  ক্রীড়া ডেস্ক

০৬ জানুয়ারি ২০২২, ১৩:১৯
ক্রাইস্টচার্চে পৌঁছেছে বাংলাদেশ দল (ছবি: সংগৃহীত)

মাউন্ট মঙ্গানুইয়ে স্বপ্নের জয় তুলে নেওয়ার পর ক্রাইস্টচার্চে পাড়ি জমিয়েছে বাংলাদেশ দল। সিরিজে এগিয়ে থাকা বাংলাদেশ এখানেই খেলবে দুই ম্যাচ সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।

৮ উইকেটের জয়ে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে টাইগাররা। আগামী রবিবার (৮ জানুয়ারি) থেকে ক্রাইস্টচার্চে মাঠে গড়াবে দুই দলের দ্বিতীয় টেস্ট। সেই ম্যাচের উদ্দেশ্যে দুই দলই পাড়ি জমিয়েছে নতুন ভেন্যুতে।

ঐতিহাসিক জয়ের পরের দিনটিতেও বেশ ফুরফুরে মেজাজে ছিলেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা। এক ভেন্যু থেকে আরেক ভেন্যুতে পাড়ি দেওয়ার সময় চনমনে ও উচ্ছ্বসিত দেখা গেছে ক্রিকেটারদের।

বাংলাদেশের প্রথম টেস্ট জয়ে বড় অবদান ছিল পেসারদের। দ্বিতীয় টেস্টের আগে নিজেদের ফিট রাখতে পরিশ্রম অব্যাহত রেখেছেন তারা। দলের ট্রেনার নিকোলাস ট্রেভর লি জানান, ক্রাইস্টচার্চের বিমানে চেপে বসার আগে মাউন্ট মঙ্গানুইয়ে জিম সেশন করেছেন পেসাররা।

আগামীকাল শুক্রবার (৭ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে দ্বিতীয় টেস্টের আনুষ্ঠানিক অনুশীলন। সিরিজ জিতে ইতিহাস গড়ার অপেক্ষায় থাকা বাংলাদেশ দ্বিতীয় টেস্টের আগে দুই দিন প্রস্তুতির সুযোগ পাবে।

নিকোলাস ট্রেভর লি বলেন, ‘দল ক্রাইস্টচার্চে পৌঁছেছে। ম্যাচের ফল ও খেলোয়াড়দের চেষ্টা নিয়ে দলের সবাই অনেক খুশি। পরের টেস্টের জন্য প্রস্তুত হতে হবে। ফ্লাইটের আগে ফাস্ট বোলাররা জিম করেছে। কাল সবাইকে প্রস্তুত করে তোলার কাজ করব।’

নিউজিল্যান্ডের মাটিতে কখনই কোনো ফরম্যাটের সিরিজ জিততে পারেনি বাংলাদেশ। ক্রাইস্টচার্চ টেস্ট জিতলে বা ড্র করলে নিউজিল্যান্ডের মাটিতে প্রথমবারের মতো কোনো সিরিজ জিতবে টাইগাররা, একইসঙ্গে তা হবে কিউইদের বিপক্ষে প্রথম টেস্ট সিরিজ জয়।

ক্রীড়া ডেস্ক

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড