• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শুভ ও শরিফউল্লাহকে দলে নিল খুলনা টাইগার্স

  ক্রীড়া প্রতিবেদক

০৫ জানুয়ারি ২০২২, ২০:৫৭
সোহরাওয়ার্দী শুভ (ছবি: সংগৃহীত)

বিপিএল ড্রাফটের সপ্তাহ খানেক পর অলরাউন্ডার সোহরাওয়ার্দী শুভ ও পেসার মোহাম্মদ শরিফউল্লাহকে দলে নিল খুলনা টাইগার্স। ড্রাফটের আগেই চার ক্রিকেটার এবং ড্রাফট থেকে ১১ জন ক্রিকেটারকে দলে ভিড়িয়েছিল ফ্র্যাঞ্চাইজিটি।

আজ বুধবার (৫ জানুয়ারি) শুভ ও শরিফউল্লাহকে দলে নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছে টাইগার্স কর্তৃপক্ষ। দীর্ঘ দিন ধরে জাতীয় দলের বাইরে রয়েছেন শুভ। তবে ঘরোয়া ক্রিকেটে এখনো নিয়মিত পারফর্ম করে যাচ্ছেন তিনি।

অপরদিকে, ঘরোয়া ক্রিকেটে পরিচিত মুখ শরিফউল্লাহ। বেশ কয়েকবার জাতীয় ক্রিকেট লিগে পাঁচ উইকেট পেয়েছেন তিনি। বিদেশি ক্রিকেটারদের মধ্যে লঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা, ভানুকা রাজাপাকশে এবং আফগান ক্রিকেটার নাভিন-উল-হককে কিনে নেয় খুলনা।

এছাড়া ড্রাফটের আগে মুশফিকুর রহিমের সঙ্গে চুক্তি সম্পন্ন করে দলটি। বিপিএলের এবারের আসরে টাইগার্সকে নেতৃত্ব দেবেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার।

এক নজরে খুলনা টাইগার্সের স্কোয়াড: মুশফিকুর রহিম, থিসারা পেরেরা, ভানুকা রাজাপাকশে, নাভিন উল হক, মেহেদী হাসান, সৌম্য সরকার, কামরুল ইসলাম রাব্বি, ইয়াসির আলি চৌধুরী রাব্বি, সেকুগে প্রসন্ন, সিকান্দার রাজা, ফরহাদ রেজা, রনি তালুকদার, সৈয়দ খালেদ আহমেদ, জাকের আলি অনিক, নাবিল সামাদ।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড