• রোববার, ২৩ জানুয়ারি ২০২২, ৯ মাঘ ১৪২৮  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

বোর্ড চাইলে নির্বাচক প্যানেলে থাকতে আগ্রহী নান্নু

  ক্রীড়া প্রতিবেদক

০৫ জানুয়ারি ২০২২, ১৮:৩৭
মিনহাজুল আবেদিন নান্নু (ছবি: সংগৃহীত)

বাংলাদেশ জাতীয় দলের নির্বাচক কমিটির মেয়াদ গত ৩১ ডিসেম্বর শেষ হয়েছে। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ থাকায় আগের নির্বাচক প্যানেলই দায়িত্ব পালন করে যাচ্ছে।

টি-টুয়েন্টি বিশ্বকাপে ভরাডুবি ও পাকিস্তানের বিপক্ষে সিরিজে বাজে পারফরম্যান্সের কারণে বর্তমান নির্বাচক কমিটিকে কড়া সমালোচনার মুখে পড়তে হয়েছে। যদিও বোর্ড চাইলে প্রধান নির্বাচকের দায়িত্ব চালিয়ে যাওয়ার ঘোষণা দিয়েছেন মিনহাজুল আবেদীন নান্নু।

আজ বুধবার (৫ জানুয়ারি) সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে এ কথা জানিয়েছেন তিনি।

নান্নু বলেন, ‘আমাদের নির্বাচক প্যানেলের মেয়াদ শেষ হয়েছে ৩১ ডিসেম্বর। আমাদের জানুয়ারি পর্যন্ত কাজ করতে বলেছে। বোর্ড মিটিং না হওয়া পর্যন্ত এই ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে না। এখন বোর্ড যদি চালিয়ে যেতে চায় অবশ্যই করব।’

২০১৬ সাল থেকে বাংলাদেশ দলে প্রধান নির্বাচকের দায়িত্ব পালন করে যাচ্ছেন নান্নু। এর আগে ২০১১ সাল থেকে নির্বাচক প্যানেলের অংশ হয়ে আছেন তিনি।

তৎকালীন প্রধান নির্বাচক ফারুক আহমেদের পদত্যাগের পর প্রধান নির্বাচকের দায়িত্ব পান নান্নু। এরপর ২০১৯ সালে নতুন মেয়াদে নিজের কাজ শুরু করেন বাংলাদেশের সাবেক এই ব্যাটার।

নির্বাচক হিসেবে না থাকলে বোর্ডের সঙ্গে কাজ করতে আগ্রহী নান্নু। তিনি বলেন, ‘আমি তো খেলা ছাড়ার পর থেকে ক্রিকেট বোর্ডে আছি ১৬ বছর ধরে। কোচিংয়ের সঙ্গে ছিলাম, নির্বাচক প্যানেলের সঙ্গে আছি। এটার বাইরেও ক্রিকেটের সঙ্গে যদি কাজ করতে বলে অবশ্যই করব।’

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড