• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আকস্মিক অবসরে রাজাপাকশে-পেরেরা

  ক্রীড়া ডেস্ক

০৫ জানুয়ারি ২০২২, ১৬:২০
ভানুকা রাজাপাকশে (ছবি: সংগৃহীত)

গত টি-টুয়েন্টি বিশ্বকাপের আগে আচমকা অবসরে গিয়েছিলেন শ্রীলঙ্কা থিসারা পেরেরা। ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণে পেরেরার হঠাৎ অবসরে রীতিমতো অবাকই হয়েছিল সবাই। এবার হুট করে অবসরের সিদ্ধান্ত নিয়েছেন শ্রীলঙ্কার জাতীয় দলের দুই ক্রিকেটার ভানুকা রাজাপাকশে এবং এঞ্জেলো পেরেরা।

ইতোমধ্যে শ্রীলঙ্কা ক্রিকেটকে (এসএলসি) অবসরের চিঠি পাঠিয়েছেন তারা। শ্রীলঙ্কার গণমাধ্যম স্পোর্টস প্যাভিলিয়ন প্রকাশ করেছে এমনই এক প্রতিবেদন। যদিও অবসরের ব্যাপারে এখনো বিস্তারিত কিছু জানায়নি তারা।

২০১৯ সালের অক্টোবরে লাহোরে পাকিস্তানের বিপক্ষে টি-টুয়েন্টি ম্যাচ দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় রাজাপাকশের। এরপর থেকে জাতীয় দলের টি-টুয়েন্টি মিশনে নিয়মিত মুখ ছিলেন তিনি।

শ্রীলঙ্কার জার্সিতে ১৮টি টি-টুয়েন্টি ম্যাচে ৩২০ রান করেছেন এই বাঁহাতি ব্যাটার। জাতীয় দলের হয়ে পাঁচটি ওয়ানডে ম্যাচেও প্রতিনিধিত্ব করেছেন তিনি। ওয়ানডেতে একটি ও টি-টোয়েন্টিতে দুটি হাফ সেঞ্চুরি আছে ৩০ বছর বয়সী রাজাপাকশের।রাজাপাকশের মতো পেরেরার অবসর প্রসঙ্গেও কিছু জানা যায়নি। ৩১ বছর বয়সী এই অলরাউন্ডার আন্তর্জাতিক ক্রিকেটে পা রেখেছেন ২০১৩ সালের মার্চে, পাল্লেকেলেতে বাংলাদেশের বিপক্ষে টি-টুয়েন্টি ম্যাচ দিয়ে।

সবমিলিয়ে মাত্র ছয়টি টি-টুয়েন্টি ও সমান সংখ্যক ওয়ানডে ম্যাচে জাতীয় দলের প্রতিনিধিত্ব করেন তিনি। তার ছোটো ক্যারিয়ারে উল্লেখযোগ্য কিছুই করে দেখাতে পারেননি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড