• রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তানের কাছে হেরে এশিয়ান হকি শেষ বাংলাদেশের 

  ক্রীড়া ডেস্ক

১৯ ডিসেম্বর ২০২১, ২১:২৪
ছবি: সংগৃহীত

ড্র করলেই এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি হকির সেমিফাইনাল নিশ্চিত হতো পাকিস্তানের। তবে তাদের লক্ষ্য ছিল বড় ব্যবধানে জেতা। না হলে সেমিফাইনালে শক্তিশালী ভারতের মুখোমুখি হতে হবে তাদের। তাই তো চড়াও হয়ে খেলে বাংলাদেশের জালে একের পর এক গোল করে বড় ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ল পাকিস্তান। আর এই হারে আসর থেকে বিদায় নিল বাংলাদেশ।

আজ রবিবার (১৯ ডিসেম্বর) মাওলানা ভাষানী হকি স্টেডিয়ামে পাকিস্তানের কাছে ৬-২ ব্যবধানে হেরেছে বাংলাদেশ। আর এই জয়ে গোল ব্যবধানে জাপানকে পেছনে ফেলে পয়েন্ট তালিকায় তিন নম্বরে উঠে যায় পাকিস্তান। আর সেমিফাইনালে ভারতকে এড়িয়ে তারা পেয়েছে কোরিয়াকে। অন্যদিকে মালয়েশিয়া আসরে অংশগ্রহণ না করায় এটিই ছিল বাংলাদেশের শেষ ম্যাচ।

সর্বশেষ ৩ ম্যাচে বাংলাদেশকে ১৮ গোল দিয়েছিল পাকিস্তান। গত তিন ম্যাচের মতো পাকিস্তানের কাছে ধরাশায়ী লাল-সবুজ জার্সিধারীরা।

আগামী মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টায় প্রথম সোমিফাইনালে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে মাঠে নামবে পাকিস্তান। একই দিন দ্বিতীয় সেমিতে ভারত খেলবে জাপানের বিপক্ষে। সেমিফাইনালে জয়ী দুই দলকে নিয়ে আগামী বুধবার (২২ ডিসেম্বর) মাঠে গড়াবে ফাইনাল।

ক্রীড়া ডেস্ক

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড