• শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সেই বালিশ নিয়েই পাকিস্তানে ফিরলেন রিজওয়ান

  ক্রীড়া প্রতিবেদক

০৯ ডিসেম্বর ২০২১, ১৯:১৬
ছবি: সংগৃহীত

টি-টুয়েন্টি বিশ্বকাপে ব্যাট হাতে আলো ছড়িয়ে বেশ কয়েকবার খবরের শিরোনাম হয়েছেন পাকিস্তানের উইকেটরক্ষক-ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। বিশ্বকাপ পর্ব শেষ করে বাংলাদেশ সফরে এসেও সংবাদমাধ্যমে আলোচনার খোরাক হয়েছিলেন তিনি। সেবার বিমানবন্দরে অবতরণ করে বালিশ কোলে নিয়ে টিম হোটেলে উঠেছিলেন রিজওয়ান। এতকিছু থাকতে দুবাই থেকে রিজওয়ানের বালিশ নিয়ে বাংলাদেশ সফরে আসার বিষয়টি নিয়ে ঠাট্টা-রসিকতায় সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক হৈ-চৈ হয়।

এর মাঝেই টি-টুয়েন্টি ও টেস্ট সিরিজে বাংলাদেশকে হোয়াইটওয়াশ করে পাকিস্তান। অনুমিতভাবেই এরপর দেশের ফেরার পালা। আজ বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) বেলা ১০টার দিকে দুবাইয়ের উদ্দেশে রওয়ানা দেয় বাবর আজমের দল। দুবাই হয়ে পাকিস্তানে ফিরে যাবেন ক্রিকেটাররা।

পাকিস্তান দল ফেরার পথে ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আবারও নজর কেড়েছে রিজওয়ানের সেই ধবধবে সাদা বালিশ। বিমানবন্দরের প্রবেশের সময়ও রিজওয়ানের কোলেই ছিল বালিশটি।

ঠিক কী কারণে বালিশ সঙ্গে নিয়ে যান রিজওয়ান! অবশ্য এর উত্তর মিলেছে কয়েক সপ্তাহ আগেই। বালিশ সঙ্গে করে নিয়ে আসার রহস্য উন্মোচন করেছিলেন রিজওয়ান নিজেই। এই ক্রিকেটার জানিয়েছিলেন, যেখানেই যান, সেখানেই সঙ্গে থাকে তার প্রিয় এই বালিশটি। নিজ বাসা থেকে বালিশটি নিয়ে তিনি দুবাইয়ে যান। সেখান থেকে বাংলাদেশে। আবার সেই বালিশ নিয়েই ঢাকা ছাড়লেন।

এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সূত্রে জানা গেছে, এ বালিশে খুব আরামের ঘুম হয় রিজওয়ানের। তাই দেশে কিংবা বিদেশে সব জায়গায়ই বালিশটি সঙ্গে করে নিয়ে যান রিজওয়ান।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড