• বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

এখনই অবসরের ইচ্ছা নেই ইব্রাহিমোভিচের

  ক্রীড়া ডেস্ক

০৭ ডিসেম্বর ২০২১, ২১:৪১
ছবি: সংগৃহীত

আরও শিরোপা জিততে চান ক্যারিয়ারের ২২তম মৌসুমে থাকা জ্বালাতান ইব্রাহিমোভিচ। এসি মিলানের হয়ে লিগ শিরোপা জেতা এখন মূল লক্ষ্য তার। সামনের মৌসুমে চুক্তি শেষ হয়ে গেলেও, এখনই ফুটবল ছাড়ার ইচ্ছা নেই ৪০ বছরের এই স্ট্রাইকারের।

ক্যারিয়ারের শেষ পর্যন্ত ইতালিয়ান সেরি-আ ক্লাব এসি মিলানে থাকার আগ্রহ প্রকাশ করেছেন ইব্রাহিমোভিচ। সামনের মৌসুমে চুক্তি শেষ হয়ে গেলেও, এখনই ফুটবল ছাড়ার ইচ্ছা নেই সুইডিশ স্ট্রাইকারের।

অবসরের পরের জীবনটা কেমন হবে সেই অনিশ্চয়তায় খেলা ছাড়তে ভয় পাচ্ছেন বলে স্বীকার করেছেন ইব্রাহিমোভিচ। মিলানের সঙ্গে তার বর্তমান চুক্তি শেষ হচ্ছে ২০২২ এর জুনে।

ইতালির এক টিভির টক শোতে ইব্রাহিমোভিচ বলেন, ‘যতদিন সম্ভব খেলা চালিয়ে যেতে চাই। ফিটনেসটাই বড় কথা। সেটা যতদিন আছে খেলতে সমস্যা নেই। আমার চুক্তি যাতে নবায়ন করা হয় সেজন্য এখন থেকেই আমি মিলানের সঙ্গে আলোচনা শুরু করেছি। এই ক্লাবে থেকেই ক্যারিয়ার শেষ করতে চাই।’

ক্যারিয়ারের ২২তম মৌসুমে থাকা ইব্রা আরও শিরোপা জিততে চান। মিলানের হয়ে লিগ শিরোপা জেতা এখন তার মূল লক্ষ্য।

তিনি বলেন, ‘লক্ষ্যটা হল এই ক্লাবের হয়ে আরও একটি সেরি-আ শিরোপা জয় করা। জানি না ফুটবল ছেড়ে দেবার পর কী হবে। সে কারণে ফুটবল ছাড়তে কিছুটা হলেও ভয় পাচ্ছি। দেখা যাক কী হয়। তবে এই মুহূর্তে আমি খেলা চালিয়ে যেতে চাই। এজন্য আমার কোন অনুশোচনা নেই।’

মিলানের হয়ে শুরুর একাদশে খুব একটা সুযোগ পাচ্ছেন না ইব্রাহিমোভিচ। গত শনিবার সালেরনিতানার বিপক্ষে ম্যাচে বেঞ্চে ছিলেন তিনি।

ইতালিয়ান সেরি-আ’য় নগর প্রতিদ্বন্দ্বী ইন্টার মিলানের থেকে এক পয়েন্টে এগিয়ে এই মুহূর্তে টেবিলের শীর্ষে অবস্থান করছে এসি মিলান।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড