• শনিবার, ২৯ জানুয়ারি ২০২২, ১৫ মাঘ ১৪২৮  |   ১৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোটের কারণে বাংলাদেশ সিরিজে নেই উইলিয়ামসন

  ক্রীড়া ডেস্ক

০৭ ডিসেম্বর ২০২১, ১৯:০৯
কেন উইলিয়ামসন (ছবি: সংগৃহীত)

চোটে পড়ে ভারতের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্ট থেকে ছিটকে গিয়েছিলেন নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসন। কনুইয়ের পুরানো চোট সেরে মাঠে ফিরতে অন্তত আট থেকে নয় সপ্তাহ সময় লাগতে পারে তার, এমনটাই জানিয়েছেন কোচ গ্যারি স্টেড। এতে করে আগামী জানুয়ারিতে ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে সিরিজেও খেলা হচ্ছে না কিউই অধিনায়কের।

টি-টুয়েন্টি বিশ্বকাপ শেষে সংযুক্ত আরব আমিরাত থেকে সরাসরি ভারত সফরে গিয়েছিল নিউজিল্যান্ড। দলের সঙ্গে ভারত গেলেও টি-টুয়েন্টি সিরিজে বিশ্রামে ছিলেন উইলিয়ামসন। বিশ্রাম শেষে টেস্ট সিরিজে ফেরেন কিউই অধিনায়ক।

সিরিজের প্রথম টেস্ট খেলার পর কনুইয়ের চোটে পড়েন তিনি। দ্বিতীয় টেস্ট শুরুর আগে তাকে পর্যবেক্ষণে রেখেছিল টিম ম্যানেজমেন্ট। কিন্তু চোট গুরুতর হওয়ায় শেষ পর্যন্ত ভারত সিরিজ থেকে ছিটকে যান তিনি।

কনুইয়ের চোট গুরুতর হলেও হয়তো সার্জারি করা লাগবে না উইলিয়ামসনের। তবে ম্যাচ খেলার মতো ফিট হতে আট থেকে নয় সপ্তাহ সময় লাগবে। উইলিয়ামসনের চোট সম্পর্কে স্টেড বলেন, 'আমার মনে হচ্ছে, সার্জারি লাগবে না।'

এদিকে আগামী জানুয়ারীতে বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে নিউজিল্যান্ড। কনুইয়ের চোটে ঘরের মাঠের এই সিরিজে খেলতে পারবেন না কিউই অধিনায়ক। জানুয়ারীর শেষের দিকে দক্ষিণ আফ্রিকা সফর দিয়ে ক্রিকেটে ফেরার সম্ভাবনা আছে তার।

সব ঠিক থাকলে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের আওতাধীন দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগামী ৯ ডিসেম্বর দেশ ছাড়বে বাংলাদেশ দল। কিউইদের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচটি মাঠে গড়াবে আগামী ১ জানুয়ারি। দ্বিতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে ৯ জানুয়ারি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড