• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাকিবের ছুটি মঞ্জুর, যাচ্ছেন না নিউজিল্যান্ডে

  ক্রীড়া প্রতিবেদক

০৬ ডিসেম্বর ২০২১, ১৫:৩৫
সাকিব আল হাসান (ছবি: সংগৃহীত)

আসন্ন নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চেয়েছিলেন সাকিব আল হাসান। এই অলরাউন্ডারের সেই ছুটি মঞ্জুর করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাতে দলের সঙ্গে নিউজিল্যান্ড সফরে যাচ্ছেন না সাকিব। বিষয়টি সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি জানিয়েছেন, পারিবারিক কারণে ছুটি চেয়েছিলেন সাকিব।

এ প্রসঙ্গে পাপন বলেন, ‘ব্যাপারটা হচ্ছে যার বিশ্রামের প্রয়োজন তাকে তো বিশ্রাম দিতেই হবে। সে গুরুত্বপূর্ণ খেলোয়াড় হোক বা না হোক। সাকিবের ব্যাপারটা কিন্তু আলাদা, ও তো আর ইনজুরিতে নেই কিংবা বিশ্রামও চায়নি। ও বিরতি চেয়েছে পারিবারিক কারণে। কাজেই জিনিসটা কিন্তু এক না, এটা বিশ্রাম না। অবশ্যই সে আমাদের সবথেকে গুরুত্বপূর্ণ ক্রিকেটার, এটাতে তো কোনো সন্দেহ নেই।’

এরপর কেউ ছুটি চাইলে আগাম জানাতে হবে বলেও জানিয়ে দিয়েছেন পাপন। তিনি বলেন, ‘আমরা যে জিনিসটা বলে আসছি যে, কেউ যদি খেলতে না চায়, বিশ্রাম চায়, বিরতি চায় এতে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু এটা আনুষ্ঠানিকভাবে হতে হবে। আমরা যে জিনিসটার ওপর জোর দিয়েছি সেটা হলো আগাম জানাতে হবে। হঠাৎ করে একটা সিরিজের আগ মুহূর্তে হলে আমাদের জন্য সমস্যা।’

কিউইদের বিপক্ষে দুটি টেস্ট খেলতে আগামী বৃহস্পতিবার (৯ ডিসেম্বর) নিউজিল্যান্ডের উদ্দেশ্যে দেশ ছাড়বে টাইগাররা। সেই সফরে ৭ দিনের কোয়ারেন্টিনের সঙ্গে দুটি প্রস্তুতি ম্যাচ খেলবে মুমিনুল হকের দল।

সাকিবের ছুটির ঘটনা এবারই প্রথম নয়। গত মার্চে নিউজিল্যান্ড সফর থেকেও ছুটি নিয়েছিলেন সাকিব। এরপর এপ্রিলে শ্রীলঙ্কার বিপক্ষে দুই টেস্টের সিরিজেও খেলেননি তিনি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড