• বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাঁটুর চোটে স্বাধীনতা কাপ শেষ তপুর

  ক্রীড়া প্রতিবেদক

০৬ ডিসেম্বর ২০২১, ১৫:১৫
তপু বর্মন (ছবি: সংগৃহীত)

হাঁটুর চোটে ছয় সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন বাংলাদেশ জাতীয় দল ও বসুন্ধরা কিংসের ডিফেন্ডার তপু বর্মণ। চলমান স্বাধীনতা কাপে পুলিশ এফসির বিপক্ষে ম্যাচে বাম পায়ের হাঁটুতে চোট পেয়েছিলেন তিনি। সেই চোটের জন্য রাজধানীর কমলাপুরের বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামের অনুপযুক্ত কন্ডিশনকে দায়ী করেছেন তপু।

বসুন্ধরা কিংসের ফিজিও আবু সুফিয়ান সরকার জানিয়েছেন, চোট সারাতে চার থেকে সপ্তাহ পর্যন্ত পুরো বিশ্রামে থাকতে হবে তপুকে। এরপর ভারতীয় চিকিৎসক নন্দ কুমারের সঙ্গে পরামর্শ নেবেন তপুর। তিন বছর আগে তপুর হাঁটুতে একটি অস্ত্রোপচার করেছিলেন এই চিকিৎসক।

এদিকে তপু জানিয়েছেন, 'এমআরএই করিয়েছি, রোববার স্ক্যান রিপোর্ট নন্দ কুমারকে পাঠিয়েছি। উনি ছয় সপ্তাহ বিশ্রাম নিতে বলেছেন।'

গত শনিবার (৪ ডিসেম্বর) বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে পুলিশ এফসির বিপক্ষে ম্যাচের ৬৮ মিনিটে প্রতিপক্ষের খেলোয়াড়ের আল-আমিনের সঙ্গে বল দখলের লড়াইয়ে ছিলেন তপু। আল-আমিনের স্লাইডিং থেকে বাঁচতে লাফিয়েছিলেন তপু। কিন্তু ঠিকমতো করতে না পারায় পড়ে গিয়ে হাঁটুতে চোট পান তিনি। এই চোটে চলমান স্বাধীনতা কাপ ও ফেডারেশন কাপে খেলা হবে না দেশ সেরা এই ডিফেন্ডারের।

চোট পাওয়ার কারণ হিসেবে খেলার অনুপযুক্ত টার্ফকে দায়ী করেছেন তপু, 'মাঠটা খেলার উপযুক্ত ছিল না। আমি যখন লাফিয়ে সরতে চেয়েছি আমার বাম পা কৃত্রিম টার্ফে আটকে যায়।'

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড