• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চোটের কারণে পাকিস্তান সফরে নেই পোলার্ড

  ক্রীড়া ডেস্ক

০৫ ডিসেম্বর ২০২১, ১৬:৩০
কাইরন পোলার্ড (ছবি: সংগৃহীত)

টি-টুয়েন্টি বিশ্বকাপে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়েছিলেন কাইরন পোলার্ড। সেই চোট থেকে পুরোপুরি সেরে না ওঠায় আসন্ন পাকিস্তান সফর থেকে ছিটকে গেছেন ক্যারিবীয় অধিনায়ক।

সীমিত ওভারের এই অধিনায়ক না থাকায় পাকিস্তান সফরে টি-টুয়েন্টি সিরিজে ক্যারিবীয়দের নেতৃত্ব দেবেন নিকোলাস পুরান। আর ওয়ানডেতে নেতৃত্ব দেবেন শাই হোপ।

অভিজ্ঞ অলরাউন্ডার পোলার্ডের বদলি হিসেবে টি-টুয়েন্টি স্কোয়াডে ইতোমধ্যে জায়গা পেয়েছেন ডেভন থমাস। ওয়ানডেতে পোলার্ডের বদলি হয়েছেন রভম্যান পাওয়েল।

কিছুদিনের মধ্যেই ত্রিনিদাদে নিজের পুনর্বাসন প্রক্রিয়া শুরু করবেন পোলার্ড। ফিটনেস ফিরে পেলে আয়ারল্যান্ড ও ইংল্যান্ড সিরিজ দিয়ে আবারও মাঠে ফিরতে পারেন তিনি।

আসন্ন পাকিস্তান সফরে তিনটি করে টি-টুয়েন্টি ও ওয়ানডে খেলবে ক্যারিবীয়রা। সবগুলো ম্যাচই আয়োজন করা হবে করাচি ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে স্কোয়াড:

শাই হোপ (অধিনায়ক), ড্যারেন ব্রাভো, শামার ব্রুকস, রস্টন চেজ, জাস্টিন গ্রিভস, আকিল হোসেন, আলজারি জোসেফ, গুদাকেশ মতি, অ্যান্ডারসন ফিলিপ, নিকোলাস পুরান, রেমন রেইফার, রোমারিও শেফার্ড, ওডেন স্মিথ ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

ওয়েস্ট ইন্ডিজের টি-টুয়েন্টি স্কোয়াড:

নিকোলাস পুরান (অধিনায়ক), ড্যারেন ব্রাভো, রস্টন চেজ, শেলডন কটরেল, ডমিনিক ড্রেকস, শাই হোপ, আকিল হোসেন, ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, গুদাকেশ মতি, রোমারিও শেফার্ড, ওডেন স্মিথ, ওশানে থমাস ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড