• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৃষ্টিতে ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত

  ক্রীড়া প্রতিবেদক

০৫ ডিসেম্বর ২০২১, ১৫:২১
ছবি: সংগৃহীত

বৃষ্টির কারণে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত ঘোষণা করেছেন আম্পায়াররা। তাতে ঢাকা টেস্টের দ্বিতীয় দিন মাঠে খেলা গড়ালো মাত্র ৩০ মিনিট। আগামীকাল সোমবার (৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৯টায় শুরু হবে তৃতীয় দিনের খেলা।

এদিন সকাল থেকেই বৃষ্টির কবলে পড়ে মিরপুর টেস্ট। গুঁড়িগুঁড়ি বৃষ্টির কারণে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের খেলা শুরু হয় দেরিতে। বৃষ্টি কমলে নির্ধারিত সময়ের ৩ ঘণ্টার বেশি সময় পর ম্যাচ শুরু হয় দুপুর ১২.৫০টায়। তবে ম্যাচে আবারও বাগড়া দিয়েছে বৃষ্টি। এর কারণে খেলা বন্ধ করতে বাধ্য হন আম্পায়াররা।

খেলা শুরু হওয়ার ৬ ওভার ২ বল পর শুরু হয় বৃষ্টি। প্রায় ৩০ মিনিটের মতো চলে খেলা। যেখানে আগের রানের সঙ্গে আরো ২৭ রান যোগ করে পাকিস্তান।

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে উত্তাল বঙ্গোপসাগর। গতকাল (৪ ডিসেম্বর) শনিবার সকাল থেকে উপকূলীয় এলাকায় বৃষ্টি হচ্ছে, যা অব্যাহত আছে আজ রোববারও (৫ ডিসেম্বর)। এর প্রভাব পড়েছে বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার ঢাকা টেস্টে। দুই ম্যাচ টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় ম্যাচের প্রথম দিনে শনিবার চা বিরতির পর আর মাঠে গড়ায়নি বল। আজ দ্বিতীয় দিনের নির্ধারিত সময়েও খেলা শুরু করা যায়নি।

সকাল সাড়ে ৯টায় ম্যাচ শুরুর সময় থাকলেও কয়েক দফার বৃষ্টিতে শেষপর্যন্ত বল মাঠে গড়ায় ১২.৫০টায়। খেলা শুরু হওয়ার আধাঘণ্টা পর আবার শুরু হয়েছে বৃষ্টি। উইকেট ঢাকা পড়েছে কাভারের নিচে।

২ উইকেট হারিয়ে ১৬১ রান নিয়ে খেলতে নামা পাকিস্তান বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার আগে স্কোর বোর্ডে তোলে আরো ২৭ রান। এদিন অবশ্য কোন উইকেট হারায়নি তারা। বর্তমানে সফরকারী সংগ্রাম ২ উইকেটে ১৮৮ রান। ব্যক্তিগত ৭১ রানে অধিনায়ক বাবর আজম ও ৫২ রানে অপরাজিত আছেন আজহার আলী।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড