• বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

একক ইভেন্ট থেকে বাংলাদেশের বিদায়

  ক্রীড়া প্রতিবেদক

০৩ ডিসেম্বর ২০২১, ১০:৩৩
ছবি: সংগৃহীত

ইউনেক্স-সানরাইজ আন্তর্জাতিক চ্যালেঞ্জ ব্যাডমিন্টনের পুরুষ ও নারী একক থেকে বিদায় নিয়েছেন বাংলাদেশ। গতকাল বৃহস্পতিবার (২ ডিসেম্বর) শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে নিজেদের মেলে ধরতে না পারায় প্রতিযোগিতা থেকে ছিটকে গেছেন স্বাগতিক দেশের শাটলাররা। এর আগের দিনও বিদায় নিয়েছেন বাংলাদেশের প্রায় অর্ধেক শাটলার।

ভারতের সুলিস্তিও টেগারের সঙ্গে কোনো প্রকার প্রতিদ্বন্দ্বীতাই গড়তে পারেননি স্বাগতিকদের সর্বশেষ শাটলার মোহাম্মদ সিগবাত উল্লাহ। হেরেছেন ১০-২১, ৯-২১ পয়েন্টে। ইনজুরি থাকায় টেগারের বিপক্ষে প্রতিদ্বন্দ্বীতা গড়ে তুলতে পারেননি বলে জানান সিবগাত উল্লাহ। তিনি বলেন, ‘অনুশীলন করতে গিয়ে হাতে ব্যথা পেয়েছিলাম। তাই হাতের কৌশলের এই খেলায় প্রতিদ্বন্দ্বীতা করতে পারিনি।’

দেশের সাত নম্বর র‌্যাংকিংধারী এই শাটলার বলেন, ‘আগামীকাল আমাদের দ্বৈতের খেলা রয়েছে। দেখি সেখানে কিছু করা যায় কি না।’

অন্যদিকে নারীদের মধ্যে হেরেছেন ফাতিমা বেগম, দুলালি হায়দার, উর্মি আক্তার ও উর্মি আক্তাররা। নারী এককে বাছাই পর্বে (রাউন্ড অব ৩২) ৭-২১, ১১-২১ পয়েন্টে ভারতের ইরা শর্মার কাছে হেরেছেন বাংলাদেশর ফাতিমা বেগম। এছাড়া ১২-২১, ১০-২১ পয়েন্টে ভারতের রিতিকা থাকারের কাছে হেরেছেন উর্মি আক্তার। আর উপাধ্যায়ার বিপক্ষে ২১-৪, ২১-৬ পয়েন্টের হার নিয়ে বাংলাদেশের বিদায় নিশ্চিত করেছেন বৃষ্টি খাতুন।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড