• বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি ২০২২, ১৩ মাঘ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

টি-টুয়েন্টি টুর্নামেন্টে দল কিনলো ম্যানচেস্টার ইউনাইটেড

  ক্রীড়া ডেস্ক

০১ ডিসেম্বর ২০২১, ১৮:৩৯
ম্যানচেস্টার ইউনাইটেডের হোম ভেন্যু ওল্ড ট্রাফোর্ড (ছবি: সংগৃহীত)

কয়েকদিন আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দল কেনার আগ্রহ প্রকাশ করেছিল ম্যানচেস্টার ইউনাইটেডের মালিকানাধীন ল্যান্সার ক্যাপিটাল কোম্পানি। তবে সিভিসি ক্যাপিটাল ও আরপি সঞ্জয় গোনেকার কোম্পানির বিডের চাইতে কম বিড করায় দল কেনা হয়নি তাদের।

আইপিএলে দল কিনতে না পারলেও আরব আমিরাতের টি-টুয়েন্টি টুর্নামেন্টে দল কিনলো ল্যান্সার ক্যাপিটাল কোম্পানি। বিষয়টি নিশ্চিত করেছেন কোম্পানির চেয়ারম্যান আভরাম গ্লাজার্স।

আরব আমিরাত টি-টুয়েন্টি লিগে দল কিনতে পেরে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি। গ্লাজার্স বলেন, ‘আরব আমিরাত টি-টোয়েন্টি লিগের অংশ হতে পেরে আমি বেশ উচ্ছ্বসিত। তারা বিশ্বামানের ইভেন্ট হওয়ার প্রতিশ্রুতি দিয়েছে। এটি আরব আমিরাতে ক্রিকেটের বিকাশ ঘটাবে।’

২০০৫ সাল থেকে ম্যানচেস্টার ইউনাইটেডের সহ-মালিক হিসেবে রয়েছেন গ্লাজার্স। ফুটবলের পাশাপাশি অন্যান্য খেলায় বিনিয়োগ করার পরিকল্পনা করছিলেন তিনি। এদিকে রাগবি টুর্নামেন্টে টেম্পা বে বুকানার্স নামের একটি দলও কিনেছে তারা।

ল্যান্সার ক্যাপিটাল ছাড়াও সংযুক্ত আমিরাতের টি-টুয়েন্টি টুর্নামেন্টে দল কিনেছে কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খান, মু্ম্বাই ইন্ডিয়ান্সের মালিকানাধীন রিলাইন্স ইন্ডাস্ট্রিস ও দিল্লি ক্যাপিটালের দায়িত্বে থাকা জিএমআর।

২০২২ সালের ফেব্রুয়ারি-মার্চে প্রথমবার মাঠে গড়াতে পারে টুর্নামেন্টটি। যেখানে অংশগ্রহণ করবে মোট ছয়টি দল। যদিও টুর্নামেন্টটি মাঠে গড়ানোর কথা ছিল জানুয়ারি-ফেব্রুয়ারিতে।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড