• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

তাইজুলকে প্রশংসায় ভাসালেন সাকলাইন

  ক্রীড়া প্রতিবেদক

৩০ নভেম্বর ২০২১, ১৫:৪৫
ছবি: সংগৃহীত

চট্টগ্রাম টেস্টে পাকিস্তানের ব্যাটারদের সবচেয়ে বেশি বিপদে ফেলেছেন তাইজুল ইসলাম। প্রথম ইনিংসে পাকিস্তানের ৭ উইকেট তুলে নিয়ে তিনিই বাংলাদেশকে লিড নিতে বড় রকমের সাহায্য করেছিলেন। যদিও ব্যাটারদের ব্যর্থতায় এই টেস্টে ৮ উইকেটের ব্যবধানে হারতে হয়েছে বাংলাদেশকে। দল হারলেও তাইজুলের বোলিংয়ের প্রশংসা করেছেন পাকিস্তানের কোচ ও স্পিন কিংবন্দন্তি সাকলাইন মুশতাক।

তিনি মনে করেন দলের অন্যান্য বোলারদের কোনো সুযোগই দেননি তাইজুল। এমনকি কোনো আলগা বলও দেননি তিনি। দারুণ বোলিং করে পাকিস্তানের ব্যাটারদের সিঙ্গেল নেয়ার পথটাও আটকে রেখেছিলেন তিনি।

এ প্রসঙ্গে সাকলাইন বলেন, 'তাইজুলকে আমার অনেক ভালো লেগেছে। যে জায়গায় সে আক্রমণ করেছে, ব্যাটারদের কোনো সুযোগ দেয়নি। আলগা বল তো নয়ই, সিঙ্গেলের সুযোগও দেয়নি। ওর নিয়ন্ত্রণ আমার সত্যিই ভালো লেগেছে।'

যদিও তাইজুলের বোলিংয়ে আরও বৈচিত্র যোগ করার সুযোগ আছে বলে মনে করেন সাকলাইন। আরেকটু বেশি বল ঘোরাতে পারলে তার বোলিং আরও উন্নত হবে বলে মনে করেন তিনি। তাইজুলের ধৈর্য শক্তি দেখে মুগ্ধ পাকিস্তানের এই কোচ।

সাকলাইনের ভাষ্য, 'আমার মনে হয়, তার আরেকটু বৈচিত্র যোগ করা উচিত। সেটা তাকে বাড়তি কিছু দেবে। আরেকটু ওভারস্পিন তাকে অনেক সহায়তা করতে পারে। তবে তার টেম্পারমেন্ট, তার ধৈর্য আমার খুবই ভালো লেগেছে। নিয়ন্ত্রণটাই তাইজুলের মূল শক্তি।'

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড