• মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২, ১১ মাঘ ১৪২৮  |   ১৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

মোটরবাইক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ওয়ার্ন

  ক্রীড়া ডেস্ক

২৯ নভেম্বর ২০২১, ১৪:৩২
শেন ওয়ার্ন (ছবি: সংগৃহীত)

মোটরবাইক দুর্ঘটনায় আহত হয়েছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্ন। নিজের ছেলে জ্যাকসনকে নিয়ে বাইক চালিয়ে যাওয়ার পথে দুর্ঘটনায় পতিত হন তিনি। দুর্ঘটনার পরপরই ছেলেকে নিয়ে তাৎক্ষণিক হাসপাতালে ভর্তি হয়েছেন ওয়ার্ন।

অস্ট্রেলিয়ার শীর্ষস্থানীয় গণমাধ্যমগুলোর মতে, দুর্ঘটনায় বাইক থেকে ছিটকে প্রায় ১৫ মিটার দূরে গিয়ে পড়েন অজি কিংবদন্তি। ছিটকে যায় তার ছেলেও। যদিও দুর্ঘটনায় বড় ধরনের কোনো আঘাত লাগেনি ওয়ার্নের। নিজেই হাসপাতালে গিয়ে ভর্তি হন ৫২ বছর বয়সী এই সাবেক ক্রিকেটার। দুর্ঘটনায় পা ভেঙে যাওয়ার কিংবা হিপ জয়েন্টে আঘাত লাগার ভয় পেয়েছিলেন তিনি।বড় রকমের দুর্ঘটনা এড়াতে সক্ষম হলেও পরের দিন শরীরে প্রবল যন্ত্রণা অনুভব করেন ওয়ার্ন। সিডনি মর্নিং হেরাল্ডের রিপোর্ট অনুযায়ী, নিউজ কর্পকে ওয়ার্ন ঘটনার পরে জানান, ‘আমার হাত-পায়ে কিছুটা ক্ষত হয়েছে এবং শরীরে বেশ ব্যাথা রয়েছে।’

আসন্ন অ্যাশেজ সিরিজে ধারাভাষ্য দেওয়ার কথা রয়েছে ওয়ার্নের। আগামী ৮ ডিসেম্বর থেকে শুরু হওয়ার কথা রয়েছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ড এবং অস্ট্রেলিয়ার অ্যাশেজ সিরিজ। এর মধ্যেই স্পিন জাদুকর সম্পূর্ণ সুস্থ হয়ে ধারাভাষ্য দিতে পারবেন বলে আশাবাদী তিনি। যদিও সবকিছু নির্ভর করছে তার সুস্থ হওয়ার ওপর।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড