• বুধবার, ২৬ জানুয়ারি ২০২২, ১২ মাঘ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গেইল-রাহুলকে ছেড়ে দিচ্ছে পাঞ্জাব!

  ক্রীড়া ডেস্ক

২৭ নভেম্বর ২০২১, ১৮:০৫
ছবি: সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটের ১৫তম আসরের আগে হবে মেগা নিলাম। যেখানে প্রায় নতুন করে নিজেদের স্কোয়াড সাজাবে আসরটিতে অংশগ্রহণকারী দলগুলো। এবারের নিলামে আগের আসরের দল থেকে যে কোনো চার খেলোয়াড়কে ধরে রাখতে পারবে দলগুলো।

আগামী ৩০ নভেম্বরের মধ্যে এই ধরে রাখা খেলোয়াড়দের তালিকা জমা দিতে হবে আইপিএলের সব ফ্র্যাঞ্চাইজিকে। এরই মধ্যে প্রায় সব দল নিজেদের ধরে রাখা খেলোয়াড় তালিকা প্রস্তুত করে ফেলেছে। যা জানা যাবে আগামী মঙ্গলবার।

শোনা যাচ্ছে, কোনো খেলোয়াড়কেই ধরে রাখছে না পাঞ্জাব কিংস। এমনকি আইপিএলের সবশেষ আসরে ১৩ ইনিংসে ৬২৬ রান করা অধিনায়ক লোকেশ রাহুলকেও ধরে রাখবে না তারা। সেই সঙ্গে দ্য ইউনিভার্স বস খ্যাত ক্রিস গেইলকেও ছেড়ে দেবে তারা। নতুন ফ্র্যাঞ্চাইজি লক্ষ্মৌতে যোগ দিতে পারেন রাহুল। তবে গেইলের বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

শুধু গত আসরই নয়, পাঞ্জাবের হয়ে শুরু থেকেই দারুণ ফর্মে রাহুল। এই দলের হয়ে চার মৌসুম খেলে তিনবারই ৬০০'র বেশি রান করেছেন তিনি। অন্য মৌসুমে তার ব্যাট থেকে আসে ৫৯৩ রান। তবু রাহুলকে রাখার পরিকল্পনা নেই পাঞ্জাবের। বরং পুরো নতুন দল নিয়ে খেলার কথা ভাবছে তারা।

টেলিগ্রাফ ইন্ডিয়ার খবর অনুযায়ী, অনভিষিক্ত খেলোয়াড়দের মধ্যে যে কোনো একজনকে দলে রাখতে পারে পাঞ্জাব। সেক্ষেত্রে রবি বিষ্ণুই ও আর্শদ্বীপ সিং টিকে যাওয়ার সম্ভাবনা বেশি। তাদের যে কোনো একজনকে দলে রাখতে ৪ কোটি রুপি খরচ হবে পাঞ্জাবের।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড