• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

যে প্রশ্নে মেজাজ হারালেন টাইগারদের ব্যাটিং পরামর্শক

  ক্রীড়া প্রতিবেদক

২৬ নভেম্বর ২০২১, ২০:১২
অ্যাশওয়েল প্রিন্স (ছবি: সংগৃহীত)

ঘরের মাঠে নিউজিল্যান্ড সিরিজের পর টি-টুয়েন্টি বিশ্বকাপে ধারাবাহিক ব্যর্থ ছিলেন লিটন দাস। এমন বাজে পারফরম্যান্সের কারণে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজে দল থেকে বাদ পড়েন তিনি। তবে সম্প্রতি টেস্টে তার যা পারফরম্যান্স তাতে সাদা পোশাকে তার জায়গা অবধারিতই ছিল। সাদা বলে ধুকতে থাকা লিটন লাল বলে খেলতে নেমেই অভিষেক সেঞ্চুরি তুলে নেন। তবে ঘুরেফিরে আলোচনায় টি-টুয়েন্টিতে লিটনের সেই ব্যর্থতা।

আজ শুক্রবার (২৬ নভেম্বর) প্রথম দিনের খেলা শেষে সংবাদ সম্মেলনে বাংলাদেশ দলের প্রতিনিধি হয়ে আসেন ব্যাটিং পরামর্শক অ্যাশওয়েল প্রিন্স। লিটনের টি-টুয়েন্টি ব্যর্থতার প্রশ্নের জবাব দিতে গিয়ে এক পর্যায়ে মেজাজ হারান তিনি।

এ সময় প্রিন্স বললেন, ‘কেন টেস্টের সাথে টি-টুয়েন্টিকে এত তুলনা করা হচ্ছে আমি বুঝতে পারছি না। দুটো পুরোপুরি ভিন্ন। তুলনার সুযোগ নেই। কেন আমরা বারবার তুলনা করছি? এটা মানসিকতার ব্যাপার। কথা হোক সে কীভাবে ব্যাট করেছে তা নিয়ে, পারফরম্যান্স নিয়ে।’

সঙ্গে যোগ করেন প্রিন্স, ‘বিশ্বকাপ নিয়ে কথা বলতে চাই না। এটা ভিন্ন ঘরানার ক্রিকেট। তার আজকে ব্যাটিং দেখে যে কেউ দ্বিধাহীনভাবে স্বীকার করবে সে একজন ক্লাস ব্যাটসম্যান। আজ সে সেটাই দেখিয়েছে। সর্বশেষ টেস্টে ৯৫ রান করেছিল। কাল লিটন ও মুশফিক আরও বড় পার্টনারশিপ করবে বলে আশা করছি।’

টি-টুয়েন্টিতে ব্যর্থ হলেও টেস্টে ধারাবাহিক রান পাচ্ছেন লিটন। নিজের খেলা সবশেষ ১০ ইনিংসে ১টি সেঞ্চুরির সঙ্গে ফিফটি আছে ৫টি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড