• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮  |   ২২ °সে
  • বেটা ভার্সন
sonargao

এশিয়ান হাইব্রিড দাবায় এলিগেন্ট চেস একাডেমি শীর্ষে

  ক্রীড়া ডেস্ক

২৫ নভেম্বর ২০২১, ২১:২৬
ছবি: সংগৃহীত

এশিয়ান দাবা ফেডারেশন, বাংলাদেশ দাবা ফেডারেশন ও এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির তত্বাবধানে আয়োজিত এশিয়ান একাডেমিক হাইব্রিড দাবা চ্যাম্পিয়নশিপের পঞ্চম রাউন্ডের খেলা শেষ হয়েছে। এই রাউন্ড শেষে ৯ পয়েন্ট নিয়ে এককভাবে শীর্ষস্থানে রয়েছে বাংলাদেশের এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমি।

৫ খেলায় ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে শ্রীলংকার ন্যাশনাল চেস একাডেমি। আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) অনলাইন দাবা প্লাটফর্ম টরনেলোতে হাইব্রিড পদ্ধতিতে পঞ্চম রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়।

পঞ্চম রাউন্ডের খেলায় ২.৫-১.৫ গেম পয়েন্টে শ্রীলংকার ন্যাশনাল চেস একাডেমিকে পরাজিত করে এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমি। এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির সাকলাইন মোস্তফা সাজিদ ও মহিলা ফিদে মাস্টার নোশিন আঞ্জুম যথাক্রমে ন্যাশনাল চেস একাডেমির অমরাতুঙ্গা খোসালা সন্দিপা চামিকারাকে ও ইন্দ্রজিৎকে পরাজিত করেন।

এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির সাদাত কিবরিয়া অয়ন ন্যাশনাল চেস একাডেমির নেভানসা এসানদির সাথে ড্র করেন ও এলিগেন্ট ইন্টারন্যাশনাল চেস একাডেমির ক্যান্ডিডেট মাস্টার মনন রেজা নীড় ন্যাশনাল চেস একাডেমির ফিদে মাস্টার ডি সিলভার কাছে হেরে যান।

এদিকে ইরানের পিশগাম নভিন-২ এর কাছে ০-৪ গেম পয়েন্টে হেরেছে বাংলাদেশের বসির মেমোরিয়াল চেস একাডেমি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড