• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেষ মিনিটের জোড়া গোলে মেরিনার্সকে হতাশায় ডুবালো আবাহনী

  ক্রীড়া প্রতিবেদক

২৫ নভেম্বর ২০২১, ২০:৩৩
ছবি: সংগৃহীত

তখন খেলা গড়িয়েছে শেষ মিনিটে। স্কোরবোর্ডে স্কোর মেরিনার্স ইয়াংস ৩ : ২ আবাহনী। ম্যাচ ড্র করলেই চ্যাম্পিয়ন মেরিনার্স ইয়াংস ক্লাব। গ্যালারিতে ততক্ষণে শিরোপা পুনরুদ্ধারের উৎসব শুরু মেরিনার্স সমর্থকদের। কিন্তু কে জানত ম্যাচের সব নাটকীয়কতা জমে আছে শেষ মিনিটের জন্য!

ঠিক ওই সময় পেনাল্টি কর্নার পায় আবাহনী। তাতে খোরশেদুর রহমানের গোলে ম্যাচের স্কোর ৩:৩ হয়। নাটকীয়তার শুরু তখন। ইলেক্ট্রনিক স্কোরবোর্ডে তখন ম্যাচের বয়স ৫৯ মিনিট ৫৮ সেকেন্ড। ঠিক দুই সেকেন্ড বাকি থাকতে আবার পেনাল্টি কর্নার পায় আবাহনী।

মওলনা ভাসানী স্টেডিয়ামে তখন পিনপতন নিরাবতা। হকির নিয়ম অনুযায়ী শেষ মূহূর্তে পেনাল্টি কর্নার হলে সেটা শেষ করতে হবে। ফের আশা জাগল আবাহনীর। আকাশী-হলুদ জার্সিধারীরা কি পারবে গোল করে ম্যাচ জিততে? নাকি ড্র করে এক ম্যাচ হাতে রেখেই দ্বিতীয়বারের মতো প্রিমিয়ার হকি লিগ চ্যাম্পিয়ন হবে মেরিনার্স।

পেনাল্টি কর্নার থেকে আবার খোরশেদুর রহমানের গোল, খেলা শেষ। আবাহনী ৪-৩ গোলে জয়ী। লিগে মেরিনার ইয়াংসের প্রথম হার। জমে গেলো শিরোপার লড়াই। লিগটা আসলে জমিয়ে দিল আবাহনী।

তারাই শেষ ম্যাচ পর্যন্ত ঠেলে দিলো সব রোমাঞ্চ। উত্তর পোস্টের পেছনে ওয়ার্মআপ করছিল মোহামেডান। আবাহনী যখন চতুর্থ গোল করল তখন উল্লাস প্রকাশ করল সাদা-কালো জার্সিধারীর। আবাহনীর জয়ে যে তাদেরও যে সম্ভাবনা টিকে রইল।

মেরিনার্সের শেষ ম্যাচ বাকি মোহামেডানের সঙ্গে। সেই ম্যাচ মোহামেডান জিতলে শিরোপা প্রত্যাশী তিন দলের পয়েন্ট সমান হবে। তখন প্লে-অফে নির্ধারণ হবে চ্যাম্পিয়নশিপ।

এই ম্যাচে ভালো খেলতে পারেনি আগের ম্যাচে মোহামেডানকে ৪-২ গোলে হারানো আবাহনী। যদিও ম্যাচে প্রথম এগিয়েছিল তারাই। নেদারল্যান্ডসের কেলেমানের গোলে ১-০ করে আবাহনী।

এরপর মরণ কামড় দেয় মেরিনার্স। হ্যাটট্রিক করে ৩-২ গোলে দলকে এগিয়ে দেন সোহানুর রহমান সোহান। তার আগে স্কোর ২-২ করেছিলেন আবাহনীর মাহবুব।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড