• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চট্টগ্রাম টেস্টের আগে কপাল খুললো খালেদ-শহিদুলের

  ক্রীড়া প্রতিবেদক

২৫ নভেম্বর ২০২১, ১৮:০৫
ছবি: সংগৃহীত

ম্যাচ শুরুর বাকি আছে ১৭ ঘণ্টারও কম। এর মধ্যেই নিজেদের স্কোয়াড পরিবর্ধন করলো বাংলাদেশ ক্রিকেট দল। টেস্ট শুরুর আগের আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় স্কোয়াডে দুই পেসার সৈয়দ খালেদ আহমেদ ও শহিদুল ইসলামকে অন্তর্ভুক্ত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবির দেওয়া এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়। এ দুজনকে নিয়ে এখন প্রথম টেস্টে বাংলাদেশের স্কোয়াডে খেলোয়াড় সংখ্যা বেড়ে হলো ১৭ জন। যেখানে পেসারের সংখ্যা মোট পাঁচজন।

গত সোমবার টি-টুয়েন্টি সিরিজের শেষ ম্যাচের পর রাতে ঘোষণা করা হয়েছিল টেস্ট সিরিজের ১৬ জনের স্কোয়াড। যেখানে রাখা হয়েছিল সাকিব আল হাসানকেও। এরপর তিনি প্রথম টেস্ট থেকে ছিটকে যাওয়ায় স্কোয়াড হয়ে গিয়েছিল ১৫ জনের।

এখন ম্যাচের আগের সন্ধ্যায় হুট করে দুজনকে সংযুক্ত করায় স্কোয়াড এখন ১৭ জনের। অবশ্য আগে থেকেই দলের সঙ্গে ছিলেন নতুন ডাক পাওয়া খালেদ ও শহিদুল। অনুশীলন করেছেন নেট বোলার হিসেবে। তাদের এবার নেওয়া হলো মূল স্কোয়াডে।

এ দুজনের অন্তর্ভুক্তির বিষয়ে নির্বাচক প্যানেলের প্রধান মিনহাজুল আবেদিন নান্নু বলেছেন, ‘আমাদের পেসারদের মধ্যে ইনজুরি কনসার্ন আছে। এই টেস্টে তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম নেই। দলের অন্য পেসারদের জন্য ব্যাকআপ প্রয়োজন ছিল। খালেদ ও শহিদুল প্রস্তুত আছে।’

প্রথম টেস্টের জন্য বাংলাদেশ স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান, মুশফিকুর রহিম, লিটন কুমার দাস, নুরুল হাসান সোহান, মেহেদি হাসান মিরাজ, নাইম হাসান, তাইজুল ইসলাম, এবাদত হোসেন চৌধুরী, আবু জায়েদ রাহি, ইয়াসির আলি রাব্বি, মাহমুদুল হাসান জয়, রেজাউর রহমান রাজা, সৈয়দ খালেদ আহমেদ ও শহিদুল ইসলাম।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড