• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

‘সেক্স-টেপ’ দিয়ে ব্ল্যাকমেইল করায় বেনজেমার শাস্তি

  ক্রীড়া ডেস্ক

২৪ নভেম্বর ২০২১, ১৭:২৯
করিম বেনজেমা (ছবি: সংগৃহীত)

২০১৫ সালে 'সেক্স টেপ' বানিয়ে জাতীয় দলের সতীর্থ ম্যাথিউ ভালবুয়েনাকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করেছিলেন করিম বেনজেমা। তার বিরুদ্ধে আনা ওই অভিযোগে দোষী সাব্যস্ত হয়েছেন রিয়াল মাদ্রিদের এই স্ট্রাইকার। এতে তাকে এক বছরের স্থগিত নিষেধাজ্ঞা দিয়েছে ফ্রান্সের একটি আদালত।

স্থানীয় সময় আজ বুধবার (২৪ নভেম্বর) এক প্রতিবেদনে বেনজেমার শাস্তির খবরটি জানিয়েছে যুক্তরাষ্ট্রের গণমাধ্যম দ্য নিউইয়র্ক টাইমস। নিষেধাজ্ঞার দেওয়ার পাশাপাশি তাকে ৭৫ হাজার ইউরো জরিমানাও করা হয়েছে।

জানা গেছে, ভালবুয়েনার মোবাইল ফোনে তার অন্তরঙ্গ মুহূর্তের একটি ভিডিও ক্লিপ ছিল। সেটা দিয়েই ফ্রান্সের সাবেক এই মিডফিল্ডারকে ব্ল্যাকমেইলের চেষ্টা করা হয়। ভালবুয়েনাকে ব্ল্যাকমেইল করতে চার জনকে সহযোগিতা করেছিলেন বেনজেমা। অবশ্য প্রথম থেকেই নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করে এসেছেন বেনজেমা। এদিকে আদালতের রায় ঘোষণার পর আপিল করার কথা জানিয়েছেন তার আইনজীবী।

রায় ঘোষণার সময় উপস্থিত ছিলেন না সময়ের অন্যতম সেরা স্ট্রাইকার বেনজেমা। রিয়ালের হয়ে অনুশীলনে ব্যস্ত তিনি।

২০১৫ সালে ব্ল্যাকমেইলের অভিযোগ ওঠার পর প্রায় ছয় বছর জাতীয় দলের বাইরে ছিলেন বেনজেমা। মূলত তাকে স্কোয়াডে ডাকেননি ফ্রান্সের কোচ দিদিয়ের দেশাম। একই কারণে ২০১৬ ইউরো ও ২০১৮ বিশ্বকাপে তাই খেলা হয়নি তার।

দীর্ঘ সময় উপেক্ষিত থাকার পর গত মে মাসে জাতীয় দলে ফেরেন বেনজেমা। ২০২০ ইউরোতে খেলার পর সবশেষ উয়েফা নেশন্স লিগেও অংশ নেন তিনি। নেশন্স লিগের ফাইনালে স্পেনকে হারিয়ে ফ্রান্সের শিরোপা জয়ে গোল করে রাখেন গুরুত্বপূর্ণ ভূমিকা।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড