• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

১০ গোল করে ধিবেহিকে ২২-২ ব্যবধানে জেতালেন সাবিনা

  ক্রীড়া ডেস্ক

২৪ নভেম্বর ২০২১, ১৪:৫২
ফাইল ছবি

মালদ্বীপে গিয়ে রীতিমতো গোল উৎসব শুরু করেছেন সাবিনা খাতুন। তাক লাগানো পারফরম্যান্সে মালদ্বীপের দর্শকদের আবারো মুগ্ধ করলেন তিনি। প্রথম ম্যাচে জোড়া গোল করার পর নিজের দ্বিতীয় ম্যাচে একাই করলেন ১০ গোল। গতকাল মঙ্গলবার (২৩ নভেম্বর) ট্রেড ক্লাবের রক্ষণভাগ তাসের ঘরের মতো ভেঙে দিয়েছেন বাংলাদেশের এই গোলমেশিন।

ম্যাচে সাবিনার সঙ্গে হ্যাটট্রিক করেছেন বাংলাদেশের আরেক ফুটবলার মাতসুশিমা সুমাইয়া। এই দুই বাংলাদেশি ফুটবলারের অসাধারণ নৈপুণ্যে ট্রেড ক্লাবকে ২২-২ গোলের বড় ব্যবধানে উড়িয়ে দিয়েছে ধিবেহি সিফাইঙ ক্লাব।

এবার চতুর্থবারের মতো মালদ্বীপের ঘরোয়া ফুটবল খেলতে দেশটিতে পাড়ি জমিয়েছেন জাতীয় নারী দলের অধিনায়ক সাবিনা। একই ক্লাবে খেলছেন জাপানে জন্ম নেয়া বাংলাদেশের ফুটবলার সুমাইয়া।

সাবিনার সঙ্গে শুরুর একাদশে জায়গা করে নিয়েছিলেন সুমাইয়াও। বিদেশের ঘরোয়া ফুটবলে প্রথম ম্যাচে দারুণ খেললেও গোল পাননি সুমাইয়া। দ্বিতীয় ম্যাচে মাঠে নেমেই হ্যাটট্রিকের সাহায্যে গোলের খাতা খুলেছেন তিনি।

সাবিনা-সুমাইয়ার সামনে পুরোপুরি দিশেহারা হয়ে পড়েছিল তাদের প্রতিপক্ষ দলের খেলোয়াড়রা। একপর্যায়ে গোল হওয়ার পর জাল থেকে বল কুড়ানোই বন্ধ করে দেন ট্রেড ক্লাবের খেলোয়াড়রা। সাবিনা বারবার গোল করেছেন এবং নিজেই বল এনে বসিয়েছেন সেন্টারে। সাবিনাদের পরের ম্যাচ পুলিশ ক্লাবের বিপক্ষে ২৭ নভেম্বর।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড