• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নকআউট নিশ্চিতের ম্যাচে রোনালদোর গোল

  ক্রীড়া ডেস্ক

২৪ নভেম্বর ২০২১, ১০:৫৩
ছবি : সংগৃহীত

নিজের পুরোনো ক্লাবে ফিরে শুরু থেকেই চেনা রুপে ক্রিশ্চিয়ানো রোনালদো। চলতি মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের প্রতিটি সাফল্যেই জড়িয়ে থাকে রোনালদোর নাম। যেমনটা দেখা গেলো মঙ্গলবার রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচেও।

গুরুত্বপূর্ণ ম্যাচে ভিয়ারিয়ালের মাঠে খেলতে গিয়ে ২-০ গোলের জয় নিয়ে ফিরেছে ম্যানচেস্টার ইউনাইটেড। যেখানে ৭৮ মিনিটে প্রথম গোলটি করেছেন রোনালদোই। পরে জেডন সাঞ্চো দ্বিতীয় ও শেষ গোলটি করেন ৯০ মিনিটে গিয়ে।

ম্যাচটি জিততে ইউনাইটেডকে কঠিন পরীক্ষাই দিতে হয়েছে। ইংলিশ প্রিমিয়ার লিগে শেষ ম্যাচে ১-৪ গোলে হারের দুঃসহ স্মৃতি কাটিয়ে ওঠার আগেই ভিয়ারিয়ালের মাঠে ম্যাচের প্রায় ৭০ মিনিট পর্যন্ত কঠিন চাপে ছিলেন রোনালদোরা। একের পর এক আক্রমণ সাজায় ভিয়ারিয়াল।

কিন্তু একবারের জন্যও জালের ঠিকানা খুঁজে পায়নি স্বাগতিকরা। দীর্ঘ অপেক্ষার পর ম্যাচে গোলের তালা ভাঙেন রোনালদো। ভিয়ারিয়ালের দুর্বল পাস থেকে বল নিয়ন্ত্রণে নিতে পারেননি দলের ডিফেন্ডার কাপু।

তার কাছ থেকে বল কেড়ে নিয়ে রোনালদোকে দেন ফ্রেড। বাকি কাজ সহজেই সারেন রোনালদো। চলতি আসরে পাঁচ ম্যাচে এটি তার ষষ্ঠ গোল। আর সবমিলিয়ে চ্যাম্পিয়ন্স লিগে গোলসংখ্যা বেড়ে হলো ১৪০।

এগিয়ে যাওয়ার পর গতি ফেরে ইউনাইটেডের খেলায়। যার ফলে চলে আসে দ্বিতীয় গোলও। নির্ধারিত সময়ের শেষ মিনিটে ব্রুনো ফার্নান্দেসের পাস থেকে ডি-বক্সে ফাঁকায় বল পেয়ে জোরালো শটে জালের ঠিকানা খুঁজে নেন ইংলিশ ফরোয়ার্ড সাঞ্চো।

এই জয়ের পর পাঁচ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে এফ গ্রুপ থেকে দ্বিতীয় রাউন্ড নিশ্চিত হয়ে গেছে ইউনাইটেডের। সমান ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে দুই নম্বর ভিয়ারিয়াল। তিন নম্বরে থাকা আটলান্টার সংগ্রহ ৬ পয়েন্ট।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড