• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিউজিল্যান্ড সফর থেকেও ছিটকে গেলেন তামিম

  ক্রীড়া ডেস্ক

২৩ নভেম্বর ২০২১, ১১:১৮
ছবি : সংগৃহীত

গত জুলাইয়ে জিম্বাবুয়ে সফরের ওয়ানডে সিরিজে খেলেছিলেন তামিম ইকবাল। এরপর থেকে চলছে ক্ষণ গণনা। কবে আবার জাতীয় দলের হয়ে খেলতে নামতে পারবেন দেশসেরা এই ওপেনার? টি-টুয়েন্টি বিশ্বকাপসহ ঘরের একের পর এক সিরিজ মিস করছেন তিনি।

এর সঙ্গে এবার যোগ হলো আসন্ন নিউজিল্যান্ড সফরও। আঙুলের ইনজুরির কারণে আগামী মাসে জাতীয় দলের সঙ্গে নিউজিল্যান্ডে যাওয়া হবে না তামিমের। নেপালের এভারেস্ট প্রিমিয়ার লিগ খেলতে গিয়ে পাওয়া চোটে অন্তত এক মাস পুরোপুরি বিশ্রামে থাকতে হবে তাকে।

সোমবার ইংল্যান্ডে অভিজ্ঞ ফিজিশিয়ানের পরামর্শ নিয়েছেন তামিম। তার অবস্থা পর্যবেক্ষণ করে সেই ফিজিশিয়ানই পরামর্শ নিয়েছেন এক মাস বিশ্রাম নেওয়ার জন্য। এ কারণেই মূলত দলের সঙ্গে নিউজিল্যান্ড যাওয়া হবে না তার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেছেন, ‘ফিজিশিয়ানের সঙ্গে কথা বলেছে তামিম। কোনো সার্জারি লাগবে না। তবে এক মাস বিশ্রাম নিতে বলেছে। যে কারণে নিউজিল্যান্ড সফরে যেতে পারছে না তামিম।’

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসরের অন্তর্ভুক্ত সিরিজ খেলতে আগামী মাসের শেষ দিকে নিউজিল্যান্ড যাওয়ার কথা রয়েছে বাংলাদেশ দলের। নতুন বছরের প্রথম দিন শুরু হবে প্রথম টেস্ট। পরে ৯ জানুয়ারি থেকে হবে দ্বিতীয় ম্যাচটি।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড