• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শুরুতেই শান্তর বিদায়

  ক্রীড়া ডেস্ক

২২ নভেম্বর ২০২১, ১৪:১৯
নাজমুল হোসেন শান্ত (ছবি: সংগৃহীত)

পাকিস্তানের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ টি-টুয়েন্টিতে টসে জিতে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ। দ্বিতীয় টি-টুয়েন্টিতে ৪০ রান করলেও এদিন ইনিংস বড় করতে পারেননি নাজমুল হোসেন শান্ত।

ম্যাচের দ্বিতীয় ওভারেই শাহনেওয়াজ ধাহানির বলে বোল্ড হয়ে সাজঘরে ফিরে গেছেন এই বাঁহাতি ব্যাটার। যাওয়ার আগে ৫ বলে ৫ রান করে গেছেন তিনি।

দ্বিতীয় ওভারের তৃতীয় বলটি ইয়র্কার লেন্থে ডেভিভারি দিয়েছিলেন ধাহানি। তা ফ্লিক করতে গেলে স্ট্যাম্প রক্ষা করতে পারেননি শান্ত।

এদিন একাদশে তিনটি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। অভিষেক ঘটেছে পেসার শহীদুল ইসলামের। এছাড়া দলে ঢুকেছেন শামীম হোসেন এবং নাসুম আহমেদ। মুস্তাফিজুর রহমানের সঙ্গে একাদশে নেই সাইফ হাসান এবং শরিফুল ইসলাম।

বাংলাদেশ একাদশ: মোহাম্মদ নাইম শেখ, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, শামীম হোসেন, মেহেদী হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ এবং শহীদুল ইসলাম।

পাকিস্তান একাদশ: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), হায়দার আলি, সরফরাজ আহমেদ, ইফতেখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নেওয়াজ, উসমান কাদির, হারিস রউফ, শাহনেওয়াজ ধাওয়ানি এবং মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড