• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেষ ম্যাচ না খেলেই দুবাই যাচ্ছেন শোয়েব মালিক

  ক্রীড়া ডেস্ক

২২ নভেম্বর ২০২১, ১২:২২
ছবি : সংগৃহীত

এক ম্যাচ হাতে রেখেই সিরিজ নিশ্চিত করে ফেলেছে পাকিস্তান ক্রিকেট দল। আজ সোমবার তিন ম্যাচ সিরিজের শেষ টি-টুয়েন্টিতে দুপুর ২টায় অনেকটা নির্ভার হয়ে মাঠে নামবে বাবর আজমের দল।

তবে বাংলাদেশের জন্য এটি লজ্জা এড়ানোর ম্যাচ। লক্ষ্য হোয়াইটওয়াশ না হওয়া। আর এই ম্যাচে অভিজ্ঞ অলরাউন্ডার শোয়েব মালিককে পাচ্ছেন না বাবর আজম।

ম্যাচ শুরুর অনেক আগেই দুবাইয়ের উদ্দেশে বিমানে চড়বেন শোয়েব। একমাত্র সন্তান ইজহান মির্জা অসুস্থতার কারণে বাংলাদেশের বিপক্ষের ম্যাচটি খেলতে পারছেন না এ অলরাউন্ডার।

তিন বছরের ইজহানকে নিয়ে এ মুহূর্তে দুবাইয়ে শোয়েবের স্ত্রী সানিয়া মির্জা অবস্থান করছেন।

সোমবার সকালে পাকিস্তান ক্রিকেট দলের পক্ষ থেকে এসব তথ্য নিশ্চিত করে বলা হয়েছে, তৃতীয় ম্যাচের আগেই দুবাইয়ের উদ্দেশে রওনা দেবেন শোয়েব মালিক। পাকিস্তানের টি-টুয়েন্টি দলও তাদের দেশে ফিরবে দুবাই হয়ে। মঙ্গলবার সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে বাংলাদেশ ত্যাগ করবে তারা।

এদের মধ্যে দুই স্পিনার উসমান কাদির ও ইমাদ ওয়াসিম দুবাইয়ে থাকবেন কিছু দিন। যেখানে তারা সময় কাটাবেন নিজেদের পরিবারের সঙ্গে।

প্রসঙ্গত বিশ্বকাপে দুর্দান্ত খেলেলেও বাংলাদেশ সফরে ব্যর্থ শোয়েব মালিক। সিরিজের প্রথম ম্যাচে শূন্য রানে রানআউট হন মালিক, পরের ম্যাচে ব্যাটিং পাননি। সেদিন দুই ওভার বোলিং করলেও ১৬ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড