• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

থানায় নেয়া হয়েছে সেই দর্শককে

  ক্রীড়া প্রতিবেদক

২০ নভেম্বর ২০২১, ১৯:৫২
ছবি: সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টুয়েন্টি চলাকালীন হঠাৎ মাঠে প্রবেশ করেছিলেন রাসেল নামের এক দর্শক। মুস্তাফিজুর রহমানের পায়ের সামনে মাথা নিচু করা সেই রাসেলকে পরবর্তীতে মিরপুর মডেল থানায় নিয়ে গিয়েছেন আইন শৃঙ্খলা বাহিনীরা। যেখানে মাঠে প্রবেশ করা রাসেলকে জিজ্ঞাসাবাদ করবেন দায়িত্বপ্রাপ্তরা। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আইন অনুযায়ী তাকে শাস্তি দেয়া হবে বলে বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর জোনের পেট্রোল ইনেসপেক্টর মোহাম্মদ মাহফুজুল হক বকশি।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আইনগতভাবে যেটি ঘটার সেটিই ঘটবে। আমরা প্রথম যে কাজটি করেছি, ঘটনা ঘটার পরেই আমরা তাকে হেফাজতে নিয়ে নিয়েছি। আমাদের ডিসি স্যার ছিলেন, উনি সঙ্গে করেই থানায় নিয়ে গেছেন।’

তিনি আরও বলেন, ‘আমাদের সিকিউরিটি লেবেল তো আসলে ভালোই ছিল। জৈব সুরক্ষা বলয়ের কারণে আমাদের যেখানে যেখানে প্রবেশ করা সম্ভব আমরা সব জায়গায় নিরাপত্তা নিশ্চিত করেছি। ও মূলত টিকিট কেটেই ঢুকেছিল। ওর পরিকল্পনাই ছিল। ও মুস্তাফিজুর রহমানের পাগল ফ্যান। তো পরিকল্পনা করেই ঢুকেছিল। টিকিট কেটে তার জায়গাতেই ঢুকেছিল, হঠাৎ করে এই ঘটনাটি ঘটিয়েছে।’

ম্যাচের ১৪তম ওভারের ঘটনা। ওভারের দ্বিতীয় বলের আগে হঠাৎই মিরপুরে শোরগোল। মাঠের খেলা ছাপিয়ে সবার চোখ তখন মাঠের উত্তর গ্যালারীতে। হাজারখানেক দর্শকের মাঝ থেকে হুট করেই রেলিং পেরিয়ে মাঠে প্রবেশের চেষ্টা করেন একজন। সেটিতে অবশ্য সফলও হয়েছেন তিনি। রেলিং পেরিয়ে যখন মাঠে প্রবেশের চেষ্টা করছিলেন রাসেল তখন সেখানে তাকে আটকানোর চেষ্টা করেন দায়িত্বপ্রাপ্তরা।

যদিও ৫-৬ জন মিলে চেষ্টা করলেও তার মাঠে প্রবেশ করা আটকানো সম্ভব হয়নি। উইকেটের খুব কাছাকাছি গিয়ে নিচু হয়ে যান জৈব সুরক্ষা বলয়ের তোয়াক্কা না করে মাঠে প্রবেশ করা রাসেল। সেখানে দাঁড়িয়ে ছিলেন মুস্তাফিজ। বাঁহাতি এই পেসারের সামনে গিয়ে পায়ে চুম্বন করে সে। জানা গেছে, ঢাকায় একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেন রাসেল।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড