• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাঠে ঢুকে মুস্তাফিজের পায়ে লুটিয়ে পড়লেন দর্শক

  ক্রীড়া প্রতিবেদক

২০ নভেম্বর ২০২১, ১৭:২৩
ছবি: সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টি-টুয়েন্টি ম্যাচের মাঝামাঝি সময়ে মাঠে ঢুকে পড়েছেন এক দর্শক। জৈব সুরক্ষা বলয় ভেঙে ওই দর্শক মাঠে থাকা মুস্তাফিজুর রহমানের পায়ের কাছে গিয়ে মাটিতে মাথা ঠেকান তিনি। ওই দর্শকের মাঠে ঢুকার পর ক্রিকেটারদের মাঝে এক রকম অস্বস্তির চিত্র দেখা গিয়েছে।

আজ শনিবার হোম অব অফ ক্রিকেট খ্যাত মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে দ্বিতীয় ইনিংসের ১৩ ওভার শেষে এই ঘটনাটি ঘটে। পরে মাঠের নিরাপত্তারক্ষীদের সাহায্যে ওই দর্শককে মাঠ থেকে বাইরে নিয়ে যাওয়া হয়।

পাকিস্তান সিরিজের জন্য মাঠের চারপাশকে ঘিরে জৈব সুরক্ষা বলয় তৈরি করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। নিয়ম অনুযায়ী এই বলয়ে একমাত্র করোনা নেগেটিভ ক্রিকেটার ও স্টাফগণ উপস্থিত থাকতে পারবেন। কিন্তু এমন একটি বলয় ভেঙে সেখানে সাধারণ দর্শককে মাঠে প্রবেশ করতে দেখা গেল।

ইনিংসের ১৩তম ওভার শেষ। নতুন প্রান্ত থেকে খেলা শুরু হবে। কিন্তু খেলা শুরু করা যায়নি যথাসময়ে। নর্দান গ্যালারি থেকে এক দর্শক মাঠের পাশে লোহার উঁচু দেওয়াল পেরিয়ে চলে যান মাঠে। এই দর্শক যাখন নামার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তখন থেকে মাঠ কর্মীরা দেখছিলেন, তাকে চোখে চোখে রাখছিলনে।

কিন্তু অবাক করা বিষয় তার সঙ্গে দৌড়ে পারেননি কেউই। মাঠে গিয়েই বোলিং প্রান্তে এই দর্শক হাঁটু গেড়ে সিজদার মতো মাটিতে বসে পা ছোয়ার চেষ্টা করেছেন মুস্তাফিজুর রহমানের। জৈব সুরক্ষিত বলয়ে থাকা মুস্তাফিজ হালকা সরে গেছেন। এরপর তাকে মাঠের বাইরে নিয়ে যান নিরাপত্তা কর্মীরা। মুস্তাফিজও মাঠ ছেড়ে চলে যান ড্রেসিংরুমে। ফিল্ডিংয়ে আসেন শামীম হোসেন।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড