• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

দক্ষিণ এশিয়ান বাস্কেটবলে তৃতীয় বাংলাদেশ

  ক্রীড়া প্রতিবেদক

১৯ নভেম্বর ২০২১, ১৯:৪১
ছবি: সংগৃহীত

বঙ্গবন্ধু ৬ষ্ঠ সাউথ এশিয়ান বাস্কেটবল অ্যাসোসিয়েশন (সাবা) বাস্কেটবল চ্যাম্পিয়নশিপ-২০২১ এ ভারত চ্যাম্পিয়ন, শ্রীলঙ্কা রার্নাস আপ ও বাংলাদেশের তৃতীয় স্থান অর্জন করেছে।

আজ শুক্রবার (১৯ নভেম্বর) মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বাংলাদেশ ও ভারতের মধ্যে ম্যাচ অনুষ্ঠিত হয়। আজকের খেলার প্রথামার্ধে ৫৯-২৬ পয়েন্ট নিয়ে এগিয়েছিল ভারত। সেই খেলায় বাংলাদেশকে ১০৬-৪১ পয়েন্টের ব্যবধানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ভারত। এছাড়া রানার্সআপ শ্রীলঙ্কা ও তৃতীয় স্থান অর্জন করে বাংলাদেশ।

সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় সিনিয়র সচিব মো. আখতার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিবিএল গ্রুপের চেয়ারম্যান আবদুল ওয়াহেদ। এ সময় চ্যাম্পিয়ন, রানার্সআপ ও তৃতীয় স্থান অর্জনকারী দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার হস্তান্তর করেন তারা।

সমাপনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মালদ্বীপ বাস্কেটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক, ফিবা ম্যাচ কমিশনার মোহাম্মদ হাসাম খান, বাংলাদেশ বাস্কেটবল ফেডারেশনের সহ-সভাপতি মইনুল আহসান মঞ্জু, সাধারণ সম্পাদক ও সাউথ এশিয়ান বাস্কেটবল এসোসিয়েশনের মহাসচিব এ কে সরকার, ফেডারেশনের অন্যান্য কর্মকর্তা ও অংশগ্রহনকারী দলের কর্মকর্তাবৃন্দ।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড