• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাদ পড়ে সমালোচনা, মুশফিককে বিসিবির শোকজ

  ক্রীড়া ডেস্ক

১৯ নভেম্বর ২০২১, ১৭:৫৯
মুশফিকুর রহিম (ছবি: সংগৃহীত)

বিশ্বকাপে ভরাডুবির পর অস্থিরতা বিরাজ করছে বাংলাদেশ ক্রিকেটে। মাঠের বাইরে স্বস্তি নেই একেবারেই। পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টুয়েন্টি সিরিজে জায়গা হারিয়েছেন অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম। তাকে না রাখার পেছনে ‘বিশ্রাম’ দেওয়ার কথা জানিয়েছেন নির্বাচকরা। তবে এ নিয়ে রীতিমতো বোমা ফাটিয়েছেন মুশফিক। জানিয়েছেন, মোটেও বিশ্রাম চাননি তিনি। পাকিস্তান সিরিজে না থাকাকে ‘বাদ’ হিসেবেই দেখছেন মুশফিক।

এ মন্তব্য করে জেরার মুখে পড়তে হয়েছে মুশফিককে। আজ শুক্রবার (১৯ নভেম্বর) মুশফিকের কাছে বেফাঁস মন্তব্যের কারণ জানতে চেয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঠিক কী কারণে তিনি এসব কথা বলেছেন, সে কথা শুনতে চায় বিসিবি। পাকিস্তানের বিপক্ষে চলমান ম্যাচের পরই এ নিয়ে শুনানি হবে। বিষয়টি নিশ্চিত করেছে বিসিবির একটি সূত্র।

মূলত, পাকিস্তান সিরিজের জন্য ঘোষিত ১৬ সদস্যের দলে ছিল না মুশফিকের নাম। প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীনকে মুশফিকের না থাকার ব্যাপারে জিজ্ঞেস করা হলে তিনি বলেছিলেন, ‘আমাদের পরপর চারটি টেস্ট আছে। পাকিস্তান সিরিজ দিয়ে টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু। তার পরপরই নিউজিল্যান্ডের সাথে টেস্ট সিরিজ আছে। মুশফিক আমাদের অন্যতম সেরা ও গুরুত্বপূর্ণ ক্রিকেটার। আমরা চাচ্ছি মুশফিক যেন সেরাটা দিতে পারে। এজন্য টি-টোয়েন্টি সিরিজে ওকে বিশ্রাম দিয়েছি।’

পরে গত ১৭ নভেম্বর মুশফিক সংবাদমাধ্যমে দাবি করেন, টি-টুয়েন্টি দল থেকে তাকে বাদ দেওয়া হয়েছে, মোটেও বিশ্রাম দেওয়া হয়নি। অভিজ্ঞ ক্রিকেটারদের সঙ্গে নির্বাচকদের যোগাযোগ প্রক্রিয়া নিয়েও প্রশ্ন তুলেছেন তিনি। এমন মন্তব্যের জন্য জেরার মুখে পড়লেন মুশফিক।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড