• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মুশফিকের বাদ পড়ার বিষয়ে জানা নেই মাহমুদউল্লাহর

  ক্রীড়া প্রতিবেদক

১৮ নভেম্বর ২০২১, ১৮:১১
মাহমুদউল্লাহ রিয়াদ (ছবি: সংগৃহীত)

টি-টুয়েন্টি বিশ্বকাপে নিজেকে মেলে ধরতে পারেননি মুশফিকুর রহিম। সে কারণে দুবাই থেকে দেশে ফেরার পরই গুঞ্জন উঠেছিল, পাকিস্তানের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজে থাকছেন না মিস্টার ডিপেন্ডেবল। অবশেষে বাবর আজমদের বিপক্ষে ১৬ সদস্যের দল ঘোষণার সময় নিশ্চিত হয়, মুশফিককে ছাড়াই মাঠে নামবে টাইগাররা। এরপর প্রশ্ন ডালপালা মেলে, তবে কি টি-টুয়েন্টি থেকে বাদ দেওয়া হচ্ছে মুশফিককে? নির্বাচকরা অবশ্য জানিয়েছেন, বাদ নয়, বিশ্রাম দেওয়া হয়েছে তাকে।

আগামীকাল শুক্রবার (১৯ নভেম্বর) তিন ম্যাচ সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। তার আগে আজ বৃহস্পতিবার (১৮ নভেম্বর) আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে ঘুরেফিরে আসলো মুশফিকুর রহিমের প্রসঙ্গ। যেখানে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ জানালেন, পুরো প্রক্রিয়া ভালো বলতে পারবে টিম ম্যানেজমেন্ট। তবে মুশফিক না থাকার তার শূন্যতা অনুভব করছেন মাহমুদউল্লাহ।

তিনি বলেন, ‘দেখেন মুশফিক কী বলেছে আমি নিজেও জানি না। আগে দেখি, এরপর সম্ভবত এ নিয়ে কিছু বলতে পারব। এটা টিম ম্যানেজমেন্টের কাউকে প্রশ্ন করলে সম্ভবত ভালো হবে।’

মাহমুদউল্লাহ বলেন, ‘আসলে এটা পুরোটাই টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। আমি নিজে এই মুহূর্তে আসলে এটা নিয়ে কিছু বলতে চাচ্ছি না। তবে এতটুকু বলতে পারি যে আমরা অবশ্যই মুশফিককে মিস করতে যাচ্ছি।’

এদিকে গত মঙ্গলবার দল ঘোষণার পর বুধবার সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রীতিমতো বোমা ফাটিয়েছেন মুশফিক। উইকেটরক্ষক-ব্যাটারের দাবি, বিশ্রামের বিষয়ে তার সঙ্গে কোনো আলোচনা করেনি বোর্ড। এমনকি তিনি নিজেই বিশ্রাম নিতে চাননি। প্রক্রিয়াটাকে বাদ পড়া হিসেবে দেখছেন তিনি।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড