• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশের দর্শকদের কাছ থেকে সমর্থন প্রত্যাশা বাবরের

  ক্রীড়া প্রতিবেদক

১৮ নভেম্বর ২০২১, ১৫:১৫
বাবর আজম (ছবি: সংগৃহীত)

টি-টুয়েন্টি বিশ্বকাপের পরপরই শুরু হচ্ছে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার মাঠের লড়াই। আর এই সিরিজ দিয়ে কোভিড-১৯ পরিস্থিতির পর মাঠে ফিরছে দর্শক। আগামীকাল শুক্রবার মিরপুর হোম অব ক্রিকেটে মাঠে গড়াবে সিরিজের প্রথম টি-টুয়েন্টি। এই ম্যাচের আগে পাকিস্তানের অধিনায়ক বাবর আজম বললেন, সফরকারী দল হলেও বাংলাদেশের মানুষদের কাছ থেকে অনেক ভালোবাসা পাচ্ছে পাকিস্তান।

পাকিস্তানের খেলোয়াড়দের পছন্দ করেন বাংলাদেশের অনেক মানুষই। বিশেষ করে দলটির সাবেক খেলোয়াড় শহীদ আফ্রিদির ব্যাপক জনপ্রিয়তা রয়েছে এখানে। যে কারণে অনেকবারই বাংলাদেশকে ‘সেকেন্ড হোম’ দাবি করেছেন আফ্রিদি। ছয় বছর পর ফের বাংলাদেশ সফরে এসেছে পাকিস্তান। সেই সঙ্গে করোনা ভাইরাসের পর এই সিরিজ দিয়ে আবারো মাঠে দর্শক ফেরানোর সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। টি-টুয়েন্টি বিশ্বকাপে দুবাইতে ঘরের মাঠের মতোই সমর্থন পেয়েছে পাকিস্তান। তবে এখানে সফরকারী দল হলেও বাবর আজম আশা করছেন এখানেও দুবাইয়ের ব্যতিক্রম হবে না। তার কারণও বলেছেন তিনি।

বাবর বলেন, ‘আমরা যখনই অনুশীলনের জন্য গিয়েছি রোডগুলোতে মানুষের ভিড় ছিল। সেখানকার মানুষ আমাদের উদ্দেশে হাত নাড়াচ্ছিল, চিয়ার-আপ করছিল। আমার মনে হয় এখানে বাংলাদেশ বাদেও আমাদের অনেক সাপোর্টার রয়েছে। কোভিডের পর মাঠে দর্শক ফিরছে (বাংলাদেশে)। আমার মতে এটা খুবই আনন্দের সংবাদ। আমি আশা করছি দলের খেলোয়াড়রাও এটি উপভোগ করবে।’

পাকিস্তান দল যতবারই বাংলাদেশে এসেছে বাংলাদেশ ব্যতিত সব ম্যাচেই বাংলাদেশের সমর্থন পেয়েছে। প্রথম টি-টোয়েন্টির আগে সংবাদ সম্মেলনে সেটিই মনে করিয়ে দিলেন পাকিস্তানের অধিনায়ক। বাংলাদেশের দর্শকদের সমর্থন পাকিস্তানের দলের জন্যই মঙ্গল হবে বলছেন বাবর।

‘বাংলাদেশে যত বারই এসেছি দর্শকরা চিয়ার-আপ করেছে। এমন না যে শুধু বাংলাদেশকেই সমর্থক দিয়েছে তারা, আমরাও অনেক ভালোবাসা পেয়েছি। এটা আসলে অনেক ভালো লাগে এবং এই সিরিজে দলকে ভালো করতে সাহায্য করবে।’

দর্শকদের জন্য বাংলাদেশ-পাকিস্তানের সিরিজের টিকিটের মূল্য নির্ধারণ করে দিয়েছে বিসিবি। সর্বনিম্ন টিকিটের দাম রাখা হয়েছে ১০০ টাকা এবং সর্বোচ্চ ১০০০ টাকা।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড