• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তান সিরিজের টিকিট কিনতে মিরপুরে ভক্তদের ঢল

  ক্রীড়া ডেস্ক

১৮ নভেম্বর ২০২১, ১৪:৩১
ছবি: সংগৃহীত

পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের টি-টুয়েন্টি সিরিজ দিয়ে দর্শক ফিরছে গ্যালারিতে। আর তাই মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে এই সিরিজেরি টিকিট সংগ্রহ করতে লাইন ধরেছেন ক্রীড়া প্রেমীরা।

আজ বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সকাল নয়টা থেকে শুরু হয় টিকিট বিক্রি। তার আগে থেকেই বিভিন্ন বয়সী ক্রিকেট ভক্তরা উপস্থিত হতে থাকেন ইনডোর স্টেডিয়াম এলাকায়। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্দিষ্ট বুথ থেকে টিকেট বিক্রি চলবে সন্ধ্যা ৬টা পর্যন্ত।

টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ১০০ টাকা। সর্বোচ্চ ১ হাজার টাকা। গ্র্যান্ডস্ট্যান্ড ১ হাজার টাকা, ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা, শহীদ মুশতাক ও জুয়েল স্ট্যান্ড ৩০০ টাকা, নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ১৫০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০ টাকা।

আগামীকাল শুক্রবার (১৯ নভেম্বর) প্রথম টি-টুয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হচ্ছে সংক্ষিপ্ত ফরম্যাটের সিরিজ। ২০ নভেম্বর সিরিজের দ্বিতীয় ম্যাচ। তৃতীয় ও শেষ টি-টুয়েন্টি ২২ নভেম্বর। প্রতিটি ম্যাচই হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

কুড়ি ওভারের সিরিজ শেষ হতেই চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ২৬ নভেম্বর থেকে শুরু প্রথম টেস্ট। ঢাকায় ফিরে ৪ ডিসেম্বর দ্বিতীয় টেস্টে নামবে বাংলাদেশ-পাকিস্তান।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড