• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

যুব বিশ্বকাপে বাংলাদেশের গ্রুপে ইংল্যান্ড, কানাডা ও ইউএই

  ক্রীড়া ডেস্ক

১৭ নভেম্বর ২০২১, ২১:২৮
২০২০ সালের যুব বিশ্বকাপের ট্রফি হাতে আকবর আলী (ছবি: সংগৃহীত)

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ। শিরোপা ধরে রাখার মিশনে এবারের বিশ্বকাপে আবারো মাঠে নামবে টাইগার যুবারা। ওয়েস্ট ইন্ডিজে আগামী ১৪ জানুয়ারি শুরু হবে যুব বিশ্বকাপের এবারের আসর। আর পর্দা নামবে ৫ ফেব্রুয়ারি।

এই বিশ্বকাপে তুলনামূলক সহজ গ্রুপে পড়েছে বাংলাদেশ দল। গ্রুপ পর্বে লাল-সবুজের প্রতিনিধিদের প্রতিপক্ষ ইংল্যান্ড, সংযুক্ত আরব আমিরাত (ইউএই) ও কানাডা। যুব বিশ্বকাপের চতুর্দশ আসরে অংশ নেবে ১৬টি দল। ফাইনালসহ মাঠে গড়াবে মোট ৪৮টি ম্যাচ।

২০২২ সালের ১৬ জানুয়ারি নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে ‘এ’গ্রুপে থাকা বাংলাদেশ । এই ম্যাচে ইংল্যান্ডের মুখোমুখি হবে মেহরাব হোসেন অহীনের দল। এছাড়া ২০ জানুয়ারি কানাডা ও ২২ জানুয়ারি আরব আমিরাতের বিপক্ষে মাঠে নামবে টাইগার যুবারা। তিনটি ম্যাচই অনুষ্ঠিত হবে সেন্ট কিটস অ্যান্ড নেভিসে।

গ্রুপ ‘এ’ : বাংলাদেশ, ইংল্যান্ড, কানাডা ও সংযুক্ত আরব আমিরাত গ্রুপ ‘বি’ : ভারত, দক্ষিণ আফ্রিকা, আয়ারল্যান্ড ও উগান্ডা গ্রুপ ‘সি’ : পাকিস্তান, আফগানিস্তান, জিম্বাবুয়ে ও পাপুয়া নিউগিনি গ্রুপ ‘ডি’ : ওয়েস্ট ইন্ডিজ, অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কা ও স্কটল্যান্ড

বিশ্বকাপে বাংলাদেশের খেলার সূচি

১৬ জানুয়ারি ২০২২ – বাংলাদেশ বনাম ইংল্যান্ড ২০ জানুয়ারি ২০২২ – বাংলাদেশ বনাম কানাডা ২২ জানুয়ারি ২০২২ – বাংলাদেশ বনাম সংযুক্ত আরব আমিরাত

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড