• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাকিস্তান সিরিজের টিকিট বিক্রি শুরু ১৮ নভেম্বর

  ক্রীড়া প্রতিবেদক

১৭ নভেম্বর ২০২১, ২০:০২
মিরপুর হোম অব ক্রিকেট ছবি: সংগৃহীত

করোনা ভাইরাসের কারণে এতদিন তাদের মাঠে প্রবেশে মানা থাকলেও এবার পাকিস্তান সিরিজে দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দেশের করোনা পরিস্থিতি আগের থেকে ভালো হলেও সংক্রমণ ঝুঁকি এড়াতে এই মুহু‍র্তে ধারণ ক্ষমতার অ‍‍র্ধেক আসনের টিকিট বিক্রি শুরুর ঘোষণা দিয়েছে বিসিবি।

বাংলাদেশ-পাকিস্তান সিরিজে টিকিটের মূল্য স‍‍র্বনিম্ন ১০০ টাকা থেকে স‍‍র্বোচ্চ ১০০০ টাকা প‍‍র্যন্ত। ১০০ টাকায় পাওয়া যাবে ইস্টার্ণ স্ট্যান্ডের টিকিট, সাউদার্ন এবং নদার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য দেড়শ টাকা, ক্লাব হাউজ ৩০০ এবং ভিআইপি স্ট্যান্ডের টিকেটের মূল্য পাঁচশত টাকা। এছাড়া সর্বোচ্চ ১০০০ টাকা মূল্যে পাওয়া যাবে গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট।

মাঠে গিয়ে দ‍‍র্শকরা সবশেষ বাংলাদেশের ম্যাচ দেখেছেন প্রায় ২০ মাস আগে, ২০২০ সালের মা‍র্চে জিম্বাবুয়ে সিরিজে। করোনার কঠোর বিধিনিষেধে এরপর দ‍‍‍র্শকের মাঠে প্রবেশ বন্ধ হয়ে গিয়েছিলো। দ‍‍র্শক শুন্য গ্যালারিতে অনুষ্ঠিত হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ।

যারা মাঠে গিয়ে খেলা দেখতে চান তাদের কঠোর নিয়ম কানুন মেনেই ঢুকতে হবে স্টেডিয়ামে। আগে অনলাইনে বিক্রি হতো টিকিট। তবে এবার টিকিট কিনতে হবে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের নি‍র্দিষ্ট বুথ থেকে। প্রতি ম্যাচের আগের দিন শুরু হবে টিকিট বিক্রি। অর্থাৎ, আগামী ১৮ নভেম্বর থেকে শুরু হচ্ছে টিকেট বিক্রি।

দর্শকদের জন্য বেশ কিছু শর্ত অবশ্য সপে দিয়েছে বিসিবি। অন্যতম বড় শর্ত হলো প্রত্যেক দর্শকের দেয়া থাকতে হবে করোনা প্রতিরোধী দুই ডোজ ভ্যাকসিন। মাঠে প্রবেশের সময় ভ্যাক্সিন সা‍র্টিফিকেটও দেখাতে হবে দ‍‍‍র্শকদের। সেই সঙ্গে গ্যালারিতে এক সিট ফাঁকা রেখে সামাজিক দূরত্ব বজায় রেখে বসতে হবে সকলকে।

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ১৯ নভেম্বর। পরদিনই হবে দ্বিতীয় টি-টোয়েন্টি। আর শেষ ম্যচটি হবে একদিন বিরতি দিয়ে ২২ নভেম্বর। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে বেলা দুইটায়। শুধু মিরপুরে নয়, দ‍‍র্শকদের জন্য উন্মুক্ত হতে যাচ্ছে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামেও। এই ভেন্যুতে পাকিস্তানের বিপক্ষে প্রথম টেস্ট খেলবে বাংলাদেশ। টেস্টটি শুরু হবে ২৬ নভেম্বর।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড