• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

গুরুত্বপূর্ণ দিক হলো আমরা হারিনি, এগিয়ে যাচ্ছি: মেসি

  ক্রীড়া ডেস্ক

১৭ নভেম্বর ২০২১, ১০:৩৮
ছবি : সংগৃহীত

মাসচারেক আগে কোপা আমেরিকার ফাইনালে ব্রাজিলের মাঠ থেকে শিরোপা নিয়ে ফিরেছিল আর্জেন্টিনা। শিরোপা নির্ধারণী ম্যাচে স্বাগতিক ব্রাজিলকেই হারিয়েছিল ১-০ গোলে।

কিন্তু বুধবার ভোরে একই প্রতিপক্ষের বিপক্ষে নিজেদের ঘরের মাঠে খেলা বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচটি জিততে পারেনি লিওনেল মেসির দল। হতাশাজনক ফুটবল খেলা দুই দল ম্যাচটি শেষ করেছে গোলশূন্য ড্রয়ে।

তবে জিততে না পারলেও, দিনের অন্য ম্যাচে চিলির পরাজয়ে বিশ্বকাপ নিশ্চিত হয়ে গেছে আর্জেন্টিনার। বাছাইপর্বে ১৩ ম্যাচে আট জয় ও পাঁচ ড্রয়ে আর্জেন্টিনার সংগ্রহ ২৯ পয়েন্ট।

ব্রাজিলের বিপক্ষে করা ড্রয়ের পর আর্জেন্টিনা অধিনায়ক মেসির কণ্ঠে পরাজিত না হওয়ার স্বস্তি। তার মতে, এগিয়ে চলেছে আর্জেন্টিনা এবং ধারাবাহিকভাবে ভালো খেলছে।

ম্যাচ শেষে মেসি বলেছেন, ‘শুরু থেকেই আমাদের বিশ্বাস ছিল জিততে পারবো। সে অনুযায়ী আমরা খেলতে চেয়েছি, কখনও কখনও পারিনি। গুরুত্বপূর্ণ বিষয় হলো আমরা ভালো করছি, ম্যাচ হারিনি এবং এগিয়ে যাচ্ছি।’

উরুগুয়ের সঙ্গে আগের ম্যাচে শেষের ১৫ মিনিট খেলেছিলেন মেসি। তবে ব্রাজিলের বিপক্ষে খেলেছেন পুরো ৯০ মিনিট। এর আগে ইনজুরির কারণে প্যারিস সেইন্ট জার্মেইর হয়ে দুইটি ম্যাচ খেলা হয়নি তার।

নিজের সবশেষ অবস্থা জানিয়ে মেসি বলেন, ‘আমি যথেষ্ট ফিটনেস নিয়েই নেমেছি। বিশেষ করে ছন্দ থাকায়। ম্যাচটি খুবই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ছিল। আমি ঠিক আছি। নয়তো খেলতাম না। খেলাটি যতটা গতি চেয়ে থাকে, তা মিটিয়ে খেলা সহজ নয়।’

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড