• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্রাজিলের বিপক্ষে খেলবেন তো মেসি?

  ক্রীড়া ডেস্ক

১৬ নভেম্বর ২০২১, ২০:২৩
ফাইল ছবি

বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে আর্জেন্টিনার মুখোমুখি ব্রাজিল, অথচ ব্রাজিল দলে নেই নেইমার। তাতে ফুটবলের দুই পরাশক্তির লড়াইয়ের জৌলুস কিছুটা কমলো বৈকি! তবে আর্জেন্টিনার জন্য সেটা অবশ্য সুসংবাদ। আলবিসেলেস্তেদের জন্য ভালো খবর এখানেই শেষ নয়। কোচ লিওনেল স্ক্যালোনি জানালেন, ব্রাজিল ম্যাচে খেলবেন লিওনেল মেসি।

উরুগুয়ের বিপক্ষে আর্জেন্টিনার সবশেষ ম্যাচে শুরুর একাদশে ছিলেন না মেসি। বদলি হিসেবে খেলেছেন মাত্র ১৫ মিনিট। তাই ব্রাজিল ম্যাচের আগে প্রশ্ন ছিল, মেসি খেলবেন তো আর্জেন্টিনা দলে?

সে প্রশ্নের জবাব দিচ্ছে আর্জেন্টাইন সংবাদ মাধ্যম। আলবিসেলেস্তে ভক্ত-সমর্থকদের দিচ্ছে সুসংবাদ। প্রথম একাদশে ফিরছেন মেসি। চোট থেকে মাত্রই সেরে ওঠায় উরুগুয়ের বিপক্ষে শুরু থেকে তাকে খেলাননি কোচ লিওনেল স্ক্যালোনি।

তবে এরপর থেকে রিকভারি সেশন, ম্যাচের প্রস্তুতি, সবকিছুতে ছিল মেসির সরব উপস্থিতি। ফলে ব্রাজিলের বিপক্ষে ঘরের মাঠে ম্যাচটির শুরু থেকে খেলতেও তার কোনো সমস্যা নেই, জানাচ্ছেন আর্জেন্টিনা কোচ। তিনি জানিয়েছেন, ‘এ ম্যাচে খেলবে মেসি। আশা করছি সে ভালো বোধ করবে।’

আগের ম্যাচেই বিশ্বকাপ নিশ্চিত করে ফেলেছে ব্রাজিল। তবে এখনো কাতার বিশ্বকাপে জায়গপা নিশ্চিত করতে পারেনি আর্জেন্টিনা। ১১ ম্যাচ শেষে দলটির সংগ্রহ ২৮ পয়েন্ট। বিশ্বকাপ নিশ্চিত করতে হলে অন্তত আরও তিন পয়েন্ট চাই মেসিদের। ব্রাজিলকে যদি আর্জেন্টিনা হারাতে পারে আগামীকাল বাংলাদেশ সময় ভোরে, আর দিনের অন্যান্য ম্যাচের ফল চলে আসে তাদের পক্ষে, তাহলেই বিশ্বকাপ নিশ্চিত হয়ে যাবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের।

ওডি/কেএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড