• বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবরের পিতার কান্না দেখল বিশ্ব!

  ক্রীড়া ডেস্ক

২৫ অক্টোবর ২০২১, ১৪:২৭
পাক অধিনায়ক বাবর আজম
পিতার সাথে পাক অধিনায়ক বাবর আজম ছবি : সংগৃহীত

তখন পাকিস্তানের ঘরোয়া ক্রিকেটে বাবর আজম বড় নাম হয়ে উঠলেও জাতীয় দলে অভিষেক হয়নি। কিন্তু ছেলের উপর আস্থা ছিল বাবা আজম সিদ্দিকির। তাই ওই সময়ই এক পাক সাংবাদিককে বলেছিলেন, 'এক বার অভিষেক হতে দিন। তার পর গোটা মাঠটাই বাবরের।' নিজের বলা সেই কথা সত্যি হতে দেখেছেন মাঠে বসে। তাই ছেলের কৃতিত্বে গর্বিত হওয়ার পাশে খানিক আবেগপ্রবণ বাবা আজম।

রবিবার দুবাইয়ের মাঠে ছিলেন আজম। সেখানে বসেই দেখেছেন প্রথম পাক অধিনায়ক হিসাবে বিশ্বকাপে ভারতকে হারানোর দৃশ্য। দল জেতার পরেই তাঁকে ঘিরে উচ্ছ্বাস দেখিয়েছেন পাক সমর্থকরা। আর তাতেই নিজের আবেগ আটকে রাখতে পারেননি আজম।

মাজহর আরশাদ নামের এক পাক সাংবাদিক টুইটারে একটি ভিডিয়ো প্রকাশ করেছেন। সেখানে আজমকে ঘিরে পাক সমর্থকদের উচ্ছ্বাস ধরা পড়েছে। ভিডিয়ো প্রকাশ করে তিনি লিখেছেন, ‘ইনি বাবর আজমের বাবা। ২০১২ সালে তাঁর সঙ্গে আমার প্রথম দেখা। তখনও জাতীয় দলে অভিষেক থেকে তিন বছর দূরে বাবর। তখনই উনি আমাকে বলেছিলেন, এক বার শুধু অভিষেক হতে দাও। তার পরে গোটা মাঠটাই বাবরের।’

আরও পড়ুন : ভারতকে ১০ উইকেটে হারিয়ে ইতিহাস গড়ল পাকিস্তান

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে পাকিস্তানের কাছে ১০ উইকেটে লজ্জার হার হয়েছে ভারতের। বিরাট কোহলী ছাড়া ভারতের সব ব্যাটার ব্যর্থ। বোলারদের নাচিয়ে ছেড়েছেন দুই পাক ওপেনার বাবর আজম ও মহম্মদ রিজওয়ান। তাঁদের জুটিতেই বিশ্বকাপে ১২ ম্যাচে হারের পরে প্রথম জয় পেয়েছে পাকিস্তান।

This is Babar Azam’s father. So happy for him. I first met him in 2012 at Adnan Akmal’s walima. Babar at that time was 3 years away from Pakistan debut. I clearly remember what his father told me “bas debut ho jane do. Agay sara maidaan babar ka hai” pic.twitter.com/ZlsvODQkSg

— Mazher Arshad (@MazherArshad) October 24, 2021

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড