• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

একাদশে পরিবর্তন আনছে বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক

১৯ অক্টোবর ২০২১, ১২:৫৮
ছবি : সংগৃহীত

টি-টুয়েন্টি বিশ্বকাপ ভাবনায় জাতীয় দলের সর্বশেষ ১৬ ম্যাচেই ওপেনার হিসেবে খেলেছেন নাঈম শেখ। কিন্তু স্কটল্যান্ডের বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে তাকে বসিয়ে একাদশে স্থান দেওয়া হয় সৌম্যকে। যা দেখে অনেকেই বিস্মিত হয়েছেন! এরমধ্যে সৌম্য ব্যর্থ হওয়ার পর টিম ম্যানেজমেন্টের এই সিদ্ধান্ত নিয়ে সমালোচনাও হচ্ছে প্রচুর। তাই মঙ্গলবার বাঁচা-মরার ম্যাচে ওমানের বিপক্ষে আনা হচ্ছে পরিবর্তন। এই ম্যাচে সৌম্যর বদলে ফিরছেন নাঈম শেখ।

বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো সংবাদ সম্মেলনে নাঈমের ফেরার আভাস দিয়েছেন, ‘এটা খুব কঠিন সিদ্ধান্ত ছিল। সৌম্য আগের ম্যাচ খেলেছে, কারণ আমাদের ৬ষ্ঠ একজন বোলার দরকার ছিল। মাহমুদউল্লাহ রিয়াদ পিঠের চোটের কারণে বল করতে পারেনি। আফিফ আছে, তার পরেও একটা বাড়তি সিম অপশন দরকার ছিল। মাহমুদউল্লাহ ফিট হয়ে গেছে, আমার মনে হয় মঙ্গলবার নাঈম ফিরবে।’

যদিও নাঈমের স্ট্রাইকরেট নিয়েও প্রশ্ন আছে। তিনটি প্রস্তুতি ম্যাচেই স্লো ব্যাটিং করেছেন। ওমান 'এ' দলের বিপক্ষে পাওয়ার প্লেতে তার রান ছিল ২১ বলে ২১! পরে অবশ্য ৫৩ বলে করেছেন ৬৩। স্ট্রাইকরেট গিয়ে দাঁড়ায় ১১৮। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম ওয়ার্মআপ ম্যাচে ১৯ বল খেলে মাত্র ১১ রান করেছেন। স্ট্রাইকরেট ছিল মাত্র ৫৭.৮৯। আয়ারল্যান্ডের বিপক্ষে ৪ বলে ৩ রান করেন নাঈম।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড