• শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিশ্বকাপ ধারাভাষ্যে আতহার আলিসহ একঝাঁক তারকা

  ক্রীড়া ডেস্ক

১৭ অক্টোবর ২০২১, ১২:১৮
ছবি : সংগৃহীত

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপের ধারাভাষ্যকক্ষে রীতিমতো বসবে তারার হাট। অনেক পুরনো রথি-মহারথিরা তো আছেনই, তাদের সঙ্গে এবার মাইক হাতে দেখা যাবে সদ্য সাবেক হওয়া অনেক তারকা ক্রিকেটারকে।

আইসিসি গতকাল ২১ সদস্যর ধারাভাষ্য প্যানেল ঘোষণা করেছে। যেখানে বাংলাদেশের প্রতিনিধি হিসেবে আছে আতহার আলি খানের নামও। সাবেক স্কটল্যান্ড ক্রিকেটার প্রিস্টন মমসেনকেও এবার দেখা যাবে ধারাভাষ্য দিতে। ২১ জনের ধারাভাষ্যকার টিমে ভারত থেকে আছেন কিংবদন্তি ক্রিকেটার সুনিল গাভাস্কার, মুরালি কার্তিক, হার্শা ভোগলে। টিভির সামনে বসলে শোন যাবে ইয়ান বিশপ, মাইক আথারটন এবং ড্যানি মরিসনের মত জনপ্রিয় ধারাভাষ্যকারদের কণ্ঠও।

২০১৬ টি-টোয়েন্টি বিশ্বকাপ শিরোপা জেতা অধিনায়ক ড্যারেন স্যামিও এবার ধরা দেবেন ধারাভাষ্যকারের ভূমিকায়। তার সঙ্গে এবার মাইক হাতে কথা বলতে দেখা যাবে দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি পেসার ডেল স্টেইন এবং ২০১২ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা খেলোয়াড় শেন ওয়াটসনকেও। পুরুষদের বিশ্বকাপে নারী ধারাভাষ্যকার হিসেবে থাকছেন দুজন। আঞ্জুম চোপড়া এবং নাটালি জার্মানোস। আঞ্জুম চোপড়াকে তো এখন নিয়মিত বাংলাদেশে অনুষ্ঠিত যেকোনো সিরিজে ধারাভাষ্য কক্ষে দেখা যায়। এ ছাড়াও দীর্ঘদিন যাবত এই পেশার সঙ্গে জড়িত জনপ্রিয় টিভি ব্যক্তিত্ব অ্যালান উইলকিন্স, বাজিদ খানদেরও এবারের বিশ্বকাপে ধারাভাষ্যকার হিসেবে কাজ করতে দেখা যাবে।

বিশ্বকাপের ২১ জনের ধারাভাষ্য প্যানেল

আতহার আলি খান, ইয়ান বিশপ, শেন ওয়াটসন, ডেল স্টেইন, সুনিল গাভাস্কার, ড্যারেন স্যামি, নাসের হুসাইন, আঞ্জুম চোপড়া, ড্যানি মরিসন, রাসেল আর্নল্ড, মার্ক নিকোলাস, নিয়াল ও’ব্রায়েন, হার্শা ভোগলে, মাইকেল আথারটন, নাটালি জার্মানোস, সাইমন ডউল, মুরালি কার্তিক, বাজিদ খান, অ্যালান উইলকিন্স, প্রিস্টন মমসেন, এমপুমেলেলো এমবাংওয়া।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড