• রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোহলিদের ‘বড় ক্ষতি’ করে বাদ পড়ল হায়দরাবাদ

  ক্রীড়া ডেস্ক

০৭ অক্টোবর ২০২১, ১১:৫৯
কোহলিদের ‘বড় ক্ষতি’ করে বাদ পড়ল হায়দরাবাদ
ব্যাঙ্গালুরু এবং হায়দরাবাদের খেলোয়াড়রা (ছবি : ইএসপিএন)

আইপিএলের পয়েন্ট তালিকার সেরা দুইয়ে থাকলে প্লে-অফে দুটি সুযোগ পাওয়া যাবে। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে জিততে পারলে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু সেই পথে অনেকটাই এগিয়ে যেত।

যদিও শেষ বলের থ্রিলার জিতে কোহলিদের বড় ক্ষতি করে দিল হায়দরাবাদ। আবুধাবিতে বুধবার (৬ অক্টোবর) রাতে ব্যাঙ্গালুরুকে ৪ রানে হারিয়েছে কেন উইলিয়ামসনের হায়দরাবাদ।

কষ্টদায়ক এই হারের মাধ্যমে ১৩ ম্যাচ শেষে ১৬ পয়েন্ট নিয়ে তালিকার তিন নম্বরে নেমে গেছে ব্যাঙ্গালুরু। আর দুইয়ে থাকা চেন্নাই সুপার কিংসের পয়েন্ট এখন ১৮। দুই দলের হাতেই এবার একটি করে ম্যাচ আছে। কিন্তু কোহলিরা জিতলেও নেট রানরেটের কারণে দুই নম্বরে থেকে শেষ করা প্রায় অসম্ভব।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ৭ উইকেটে মাত্র ১৪১ রান করতে সমর্থ হয়েছিল হায়দরাবাদ। দলের পক্ষে সর্বোচ্চ ৪৪ রান করেন জেসন রয়। আর কেন উইলিয়ামসনের ব্যাট থেকে আসে ৩১ রান। এরপর বাকিদের কেউই বিশের ঘরও ছুঁতে পারেননি।

আরও পড়ুন : আজই নতুন সভাপতি পাচ্ছে বিসিবি

জবাবে মাত্র ৩৮ রানে ৩ উইকেট হারালেও দেবদূত পাডিক্কেলের ৫২ বলে ৪১ রান আর গ্লেন ম্যাক্সওয়েলের ২৫ বলে ঝড়ো ৪০ রানে ভর করে জয়ের ভালো সম্ভাবনা জাগিয়েছিল ব্যাঙ্গালুরু।

ফলে শেষ ওভারে তাদের প্রয়োজন ছিল ১৩ রান। কঠিন হলেও এবি ডি ভিলিয়ার্সের মতো হার্ড হিটার উইকেটে থাকায় আশায় ছিলেন ব্যাঙ্গালুরু সমর্থকরা। তবে ভুবনেশ্বর কুমার ওই ওভারে মাত্র ৮ রান খরচ করেন।

আরও পড়ুন : টিভিতে আজকের খেলা

শেষ পর্যন্ত ওভারের চতুর্থ বলে ডি ভিলিয়ার্স ছক্কা হাঁকালে ম্যাচটা ভীষণ জমে উঠেছিল। তাই শেষ দুই বলে দরকার পড়ে মোটে ৬ রান। কিন্তু দারুণ বোলিংয়ে ডি ভিলিয়ার্সকে এক রানের বেশি নিতে দেননি ভুবনেশ্বর। আর এতেই ব্যাঙ্গালুরুকে ৪ রানে হারায় হায়দরাবাদ।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড