• বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

অ্যাতলেতিকোর কাছে ধরাশায়ী বার্সা, কোম্যানকে চরম লজ্জা দিলেন সুয়ারেস

  ক্রীড়া ডেস্ক

০৩ অক্টোবর ২০২১, ১১:১৪
ছবি : সংগৃহীত

স্প্যানিশ লা লিগায় শনিবারের রাতে বর্তমান চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো মাদ্রিদের মুখোমুখি হয় বার্সেলোনা। সে ম্যাচে বার্সাকে ২-০ গোলে হারিয়েছে অ্যাতলেতিকো। অ্যাতলেতিকোর হয়ে উরুগুইয়ান তারকা লুইস সুয়ারেস নিজে একটি গোল করেছেন, একটি গোলে করিয়েছেন।

ঘরের মাঠে ম্যাচের ২৩তম মিনিটেই এগিয়ে যায় অ্যাতলেতিকো। সুয়ারেসের বাড়িয়ে দেওয়া বল থেকে গোল করেন থমাস লামের। বিরতিতে যাওয়ার আগ মুহুর্তে গোলের দেখা পান সুয়ারেসও। তাতে অ্যাতলেতিকো এগিয়ে যায় ২-০ ব্যবধানে।

সাবেক ক্লাব বার্সার বিপক্ষে গোলের পর উল্লাস না করেননি সুয়ারেস। তবে বার্সার কোচের ওপর প্রতিশোধ নিয়েছেন ঠিকই। গোল করে বার্সার ড্রেসিংরুমে থাকা কোম্যানকে লক্ষ্য করে ফোনে কল করার ভঙ্গি করেন। সুয়ারেস বার্সায় থাকাকালে ৬০ সেকেন্ডের একটি ফোন কলেই কোম্যান জানিয়ে দিয়েছিল, ‘সুয়ারেস, তুমি বুড়ো হয়ে গেছো। আমার পরিকল্পনায় তুমি নেই।’ সুয়ারেস সেটিরই প্রতিশোধ নিলেন। সুয়ারেসের এমন কাণ্ডে মুখ লুকিয়ে ফেলেন বার্সা কোচ।

বিরতির পর বার্সেলোনা ভালো খেললেও গোলের দেখা পায়নি। এই হারে ৭ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের নবম স্থানে নেমে গেছে বার্সা। অন্যদিকে, ৮ ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে অ্যাতলেতিকো। সমান পয়েন্ট নিয়ে এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ আছে শীর্ষে।

ওডি/এমএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড