• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

দাঁড়াতেই পারল না মুম্বাই, জয়ে ফিরল ব্যাঙ্গালুরু

  ক্রীড়া ডেস্ক

২৭ সেপ্টেম্বর ২০২১, ১১:৩০
দাঁড়াতেই পারল না মুম্বাই, জয়ে ফিরল ব্যাঙ্গালুরু
জয় উদযাপন করছেন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর ক্রিকেটাররা (ছবি : আইপিএল টি-টুয়েন্টি ডটকম)

সংযুক্ত আরব আমিরাতে এসে টানা দুই ম্যাচ পরাজিত হওয়ার পর অবশেষে জয়ের দেখা পেল বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। তারা মুম্বাই ইন্ডিয়ান্সকে ৫৪ রানের বড় ব্যবধানে হারিয়েছে।

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ব্যাঙ্গালুরুর বোলারদের সামনে কোনো ধরনের প্রতিরোধই গড়ে তুলতে পারেনি মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যানরা। জয়ের জন্য ১৬৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৮.১ ওভারে মাত্র ১১১ রানেই গুটিয়ে যায় রোহিত শর্মা অ্যান্ড কোং।

রবিবার জয়ের জন্য ব্যাট করতে নামার পর উদ্বোধনী জুটিতেই ৫৭ রান তোলেন রোহিত শর্মা এবং কুইন্টন ডি কক। এরপর ২৩ বলে ২৪ রান করে আউট হয়ে যান ডি কক। রোহিত শর্মা আরও কিছুদূর টেনে নিয়ে যান। যদিও দলীয় ৭৯ রানের মাথায় তিনিও আউট হন।

এদিন রোহিত শর্মা করেন ২৮ বলে ৪৩ রান। যেখানে ৫টি বাউন্ডারির সঙ্গে ১টি ছক্কার মার মারেন তিনি। রোহিত আউট হয়ে যেতেই মড়ক লাগে মুম্বাইয়ের ইনিংসে। এরপর আর কোনো ব্যাটসম্যানই দুই অঙ্কের ঘর ছুঁতে পারেননি।

ব্যাঙ্গালুরুর বোলার হার্শাল প্যাটেল ৩.১ ওভার বল করে ১৭ রান দিয়ে নেন ৪ উইকেট। ইয়ুজবেন্দ্র চাহাল নেন ২ উইকেট। আর গ্লেন ম্যাক্সওয়েল তুলে নেন ২ উইকেট। মূলত তার অলরাউন্ড নৈপুণ্যের কারণেই জয় নিয়ে মাঠ ছেড়েছে বিরাট কোহলিরা। ব্যাট হাতে ৫৬ রান করেন ম্যাক্সওয়েল।

এর আগে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৫ রান তুলেছিল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। যেখানে বিরাট কোহলি করেন ৫১ রান এবং গ্লেন ম্যাক্সওয়েল ৩৭ বলে করেন ৫৬ রান।

আরও পড়ুন : টিভিতে আজকের খেলা

গুরুত্বপূর্ণ এই জয়ের মাধ্যমে পয়েন্ট টেবিলের তিন নম্বরে উঠে এলো কোহলিরা। এখন ১০ ম্যাচে তাদের পয়েন্ট ১২। আর সমান ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষ দুইয়ে চেন্নাই এবং দিল্লি। যদিও রান রেটে এগিয়ে থেকে শীর্ষে আছে চেন্নাই, আর দুইয়ে দিল্লি। এছাড়া ৮ পয়েন্ট নিয়ে টেবিলের চার নম্বরে আছে সাকিবের কেকেআর।

ওডি/কেএইচআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড