• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশের জয়কে ‘অঘটন’ বলছে ভারতীয় সংবাদমাধ্যম

  ক্রীড়া ডেস্ক

০৫ আগস্ট ২০২১, ১৭:১১
বিসিবি
ছবি : সংগৃহীত

পাঁচ ম্যাচের টি-টুয়েন্টি সিরিজে দুর্দান্ত খেলছে বাংলাদেশ। শক্তিশালী অস্ট্রেলিয়াকে সিরিজের প্রথম দুই ম্যাচেই হেসেখেলে হারিয়েছে স্বাগতিকরা। প্রভাব বিস্তার করে অজিদের হারালেও বাংলাদেশের এ জয়কে ‘অঘটন’ বলছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার।

ভারতীয় সংবাদ মাধ্যমে বাংলাদেশের জয়কে খাটো করার রীতি অবশ্য নতুন কিছু নয়। এর আগেও ভারতের মাটিতে টি-টুয়েন্টি জয়ের পরও কলকাতার শীর্ষ পত্রিকা আনন্দবাজার লিখেছিল, ‘দু’বার আউট ছিলেন মুশফিকুর, ডিআরএস আর পান্তের ভুলেই কি হারতে হলো ভারতকে?’ এবার সেই আনন্দবাজারই লিখেছে, ‘ফের অঘটন, দ্বিতীয় টি-টুয়েন্টি ম্যাচেও অস্ট্রেলিয়াকে হারাল বাংলাদেশ’।

তবে সিরিজের প্রথম দুটি ম্যাচেই যোগ্য দল হিসেবে জয় পেয়েছে টাইগাররা। ব্যাটিং-বোলিং ও ফিল্ডিং তিন বিভাগেই পরিস্কার ব্যবধানে এগিয়ে ছিল মাহমুদউল্লাহ বাহিনী।

আরও পড়ুন- ভারতের বিপক্ষে ঘরের মাঠেই বিধ্বস্ত ইংল্যান্ড

মঙ্গলবার মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের সিরিজের প্রথম ম্যাচে আগে ব্যাট করে মাত্র ১৩১ রান তুলেও ২৩ রানের জয় পেয়েছে বাংলাদেশ। দাপট দেখিয়েছেন মোস্তাফিজ-নাসুম আহমেদরা।

দ্বিতীয় ম্যাচেও অস্ট্রেলিয়াকে সুযোগ দেয়নি বাংলাদেশ। এবার পরে ব্যাট করে তুলে নিয়েছে পাঁচ উইকেটের জয়। এর আগে বোলাররা অস্ট্রেলিয়াকে থামিয়ে দিয়েছিল ১২১ রানেই। আর এমন দাপুটে দুই জয়কেই অঘটন হিসেবে আখ্যা দিল আনন্দবাজার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড