• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

অস্ট্রেলিয়া সিরিজ খেলবেন না লিটন

  ক্রীড়া ডেস্ক

২৬ জুলাই ২০২১, ১৯:০৫
বিসিবি
ছবি : সংগৃহীত

চোটের কারণে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের কোনোটিতেই ব্যাট হাতে মাঠে নামতে পারেননি লিটন দাস। শেষ অবধি ঘরের মাঠে পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে খেলা হচ্ছে না এই ওপেনারের। অবশ্য চোটের কারণে নয়, লিটন খেলবেন না পারিবারিক কারণে। বিষয়টি জানিয়েছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান।

সোমবার জানা গেছে, লিটনের পরিবারের এক সদস্য অসুস্থ হওয়ায় তাকে দেশে ফিরতে হচ্ছে দেশে। জিম্বাবুয়ে সফর থেকে দেশে ফিরে বাংলাদেশ দলের ক্রিকেটাররা বাসায় ফিরবেন না। তারা সরাসরি ঢাকায় অস্ট্রেলিয়া সিরিজের জৈব সুরক্ষাবলয়ে প্রবেশ করবেন।

লিটনকে দেশে ফিরে পরিবারের সঙ্গে দেখা করতে হচ্ছে। জৈব সুরক্ষাবলয় থেকে বেরিয়ে যাওয়ার কারণে অস্ট্রেলিয়া সিরিজে খেলতে পারছেন না তিনি। এর আগে বাবা মায়ের পাশে থাকতে জিম্বাবুয়ে সফর থেকে দেশে ফিরে আসায় ছিটকে যান মুশফিকুর রহিম। চোটের কারণে তামিম ইকবালের না থাকাও নিশ্চিত হয়েছিল আগেই।

লিটনের না থাকা নিয়ে আকরাম খান বলেন, ‘লিটন বাড়িতে ফিরে তার অসুস্থ পরিবারের সদস্যের কাছে যেতে চায়। সে প্রথম দুই টি-টোয়েন্টিতে এই কারণে থাকতে পারবো না। আর কেউ যদি তার পরিবারের সদস্যের সঙ্গে দেখা করতে চায় সেখানে আমাদের কিছু বলার নেই।’

বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের প্রথম ম্যাচটি হবে ৩ আগস্ট। পরের চার ম্যাচ ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। বাংলাদেশের সঙ্গে এক সপ্তাহে ৫টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে তারা। দিবা-রাত্রির প্রতিটি ম্যাচ হবে ঢাকার মিরপুর শেরেবাংলায়। প্রতিটি ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৬টায়।

অস্ট্রেলিয়ান ক্রিকেট দল এখন আছে ওয়েস্ট ইন্ডিজে। সেখানে টি-টোয়েন্টি খেলার পর তিনটি ওয়ানডে খেলছে তারা। সিরিজের প্রথম ওয়ানডে বাকি দুই ম্যাচ খেলে চার্টাড বিমানে ঢাকা এসে আসবে তারা। রাজধানীতে নেমেই চলবে তাদের তিনদিনের রুম কোয়ারেন্টাইন, হোটেল সোনারগাঁওয়ে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড